ভারতের প্রথম সুপারহিরো ফ্যাঞ্চাইজি চার নম্বর ছবি 'কৃষ-৪' । এই সিরিজের আগের তিনটি ছবি 'কোই মিল গিয়া', ‘কৃষ’ এবং ‘কৃষ ৩' সবগুলিই সুপারহিট। এ কারণে দর্শকরা অধীর অপেক্ষায় করছেন এই সিরিজের চার নম্বর ছবি দেখার আশায়।

প্রতিটি সিরিজেই বলিউড তারকা হৃত্বিক রোশনকে দেখা গেছে সুপারহিরো হিসেবে। এই পর্যন্ত এই সিরিজের তিনটি ছবিই পরিচালনা করেছেন হৃত্বিকের বাবা পরিচালক রাকেশ রোশন। তবে শোনা যাচ্ছে,এবারের ছবিতে বাবা রাকেশ রোশনকে পরিচালক হিসেবে চাইছেন না হৃতিক। নতুন পরিচালক খোঁজার কাজ তিনি শুরু করেও ফেলেছেন ইতিমধ্যেই।

বলিউডে গুঞ্জন রয়েছে, 'কৃষ-৪' এর পরিচালক হিসেবে বাবার উপর ভরসা রাখতে পারছেন না হৃত্বিক। তার কারণ, বিগত কয়েক বছরে দর্শকের চাহিদা, রুচি বদলে গিয়েছে। তিনি চান একজন আধুনিক পরিচালক, যিনি সময়ের চাহিদা বুঝে নির্মাণ করবেন এ যুগের ‘কৃষ’। বাবার সঙ্গে পরামর্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন কি না হৃত্বিক, তা অবশ্য জানা যায়নি।
 
অভিনেতার কেরিয়ারের গোড়ার দিক থেকেই পুরোটাই তার বাবার তৈরি করা। 'কহো না প্যায়ার হ্যায়' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হৃত্বিকের। তারপর বেশ কিছু ছবি করেছিলেন হৃত্বিক কিন্তু ছবি হিট হয়নি। ২০০৩ সালে ফের রাকেশের পরিচালনায় 'কোই মিল গয়া' ছবির মাধ্যমে কামব্যাক করেন হৃত্বিক। তারপর আসে কৃষ ফ্র্যাঞ্চাইজি। এবার আসতে চলছে 'কৃষ ৪'।

হৃত্বিকককে পর্দায় শেষ দেখা যায় ২০১৯ সালে 'ওয়্যার ছবিতে। খুব শিগগিরই হৃত্বিককে দেখা যাবে ‘ফাইটার’ ছবিতে। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বলিউডের দুই মেগাস্টার দীপিকা পাডুকোন এবং হৃত্বিক রোশন।