আবারও নতুন রূপে দর্শকের সামনে দেখা দিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। অসহায় চাহনি, মুখে রক্তের ছাপ, যেন বিধ্বস্ত এক নারী সামনে দাঁড়িয়ে আছেন- এমনই এক অবয়বে নিজেকে তুলে ধরেছেন তিনি। জানা গেল, তাঁর এই নতুনরূপ 'গুটি' নামক সিরিজের জন্য, যেখানে তিনি অভিনয় করেছেন সুলতানা নামের মাদক কারবারির চরিত্রে। সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাসগুপ্ত।

এ নিয়ে বাঁধন বলেন, "অভিনয়ে নিজেকে ভেঙে নতুনরূপে তুলে ধরতেই এমন চরিত্র বেছে নেওয়া। এর আগে এ ধরনের চরিত্রে অভিনয় করিনি। কাজটি চ্যালেঞ্জিং বলেই আগ্রহ বেড়ে গেছে। তাই সুলতানা চরিত্রটিকে আত্মস্থ করতে বেশ কিছুদিন সময় নিয়েছি। বোঝার চেষ্টা করছি একজন মাদক কারবারির মানসিকতা কেমন হতে পারে; কীভাবে ঝুঁকিময় এই কাজের সঙ্গে সুলতানারা জড়িয়ে যায়। এ বিষয়ে সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন পরিচালক শঙ্খ দাসগুপ্ত নিজে। আমার বিশ্বাস, 'গুটি' সিরিজে আমার সুলতানা চরিত্রটি দর্শকমনে ছাপ ফেলবে।"

নির্মাতা শঙ্খ দাসগুপ্ত জানান, দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য 'গুটি' সিরিজটি নির্মাণ করা হচ্ছে। যেখানে বাঁধনের পাশাপাশি গুণী আরও কয়েকজন শিল্পীকে অভিনয়ে দেখা যাবে।

এদিকে ওয়েব সিরিজের পাশাপাশি বাঁধন কাজ করেছেন বলিউডের আলোচিত নির্মাতা বিশাল ভরদ্বাজের 'খুফিয়া' ছবিতে। এরই মধ্যে এই ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। যেখানে ভিন্নরূপে দেখা দিয়েছেন বাঁধন। এ ছবিতে আরও অভিনয় করেছেন টাবু, আলি ফজল, আশিস বিদ্যার্থী প্রমুখ।