প্রেম-বিয়ে-সন্তান নিয়ে এই মুহুর্তে 'টক অব দ্য কান্ট্রি' ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান।  ব্যাক্তিগত নানা বিষয় নিয়ে এই নায়ক হচ্ছেন আলোচিত ও সমালোচিত।  ঠিক এই সময়েই ভক্তদের  নতুন ছবির খবর দিলেন তিনি । জানা গেল গতকাল রাতে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়ক।  নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা রায়হান রাফি।

মঙ্গলবার সমকালকে রাফি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি বলেন, ‘গতকাল রাতে শাকিব ভাইয়ের সঙ্গে নতুন সিনেমা সাইন করেছি। আপাতত শুধু এটুকু তথ্যই দিচ্ছি। ছবির নামসহ বাকী তথ্য আয়োজন করেই দ্রুত জানাবো। নভেম্বরের শেষ বা ডিসেম্বরের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু করব। '

জাানা গেছে সিনেমাটি প্রযোজনা করছে শাকিবের এসকে ফিল্মস ও বিগ স্ক্রিন। গতকাল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিগ স্ক্রিনের টপি খানও উপস্থিত ছিলেন। 

এদিকে আমেরিকা থেকে ফেরার মাস খানেক পর  'লিডার, আমিই বাংলাদেশ' ছবির মাধ্যমে শুটিং ফিরেছেন শাকিব খান। একটি গানের শুটিংয়ের মাধ্যমে তপু খান পরিচালিত ছবিটির ক্যামেরা ক্লোজ হলো সম্প্রতি। ছবিটির কাজ শেষ করেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। 

তার আগে ৩০ সেপ্টেম্বর চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন।  জানিয়ে দিয়েছেন তাদের আড়াই বছরের সন্তানের নাম শেহবাজ খান বীর।