সাত পাকে বাঁধা পড়লেন সংগীতশিল্পী পলক মুচ্ছল ও সুরকার মিথুন শর্মা। রোববার বিবাহ বন্ধনে আবদ্ধ হন ‘আশিকি টু’ ছবির সুরকার-গায়িকা জুটি। কয়েক বছর ধরেই  প্রেম চলছিল এই জুটির।

৪ নভেম্বর থেকে শুরু হয় পলক-মিথুনের বিয়ের নানা অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে মেহেন্দি— সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পলক। রোববার মুম্বাইতে বিয়ে হলেও পলক-মিথুনের রিসেপশন হবে ইন্দোরে পলকের বাড়িতে।

'আজ আমরা দু’জন চিরদিনের জন্য এক হয়ে গেলাম। চিরদিনের জন্য পথ চলা শুরু হলো’, এ কথা লিখেই বিয়ের ছবি আপলোড করেছেন মিথুন ও পলক। লাল লেহেঙ্গা ও ম্যাচিং শেরওয়ানিতে সেজেছিলেন নবদম্পতি। হাতে হাত রেখেই নতুন জীবনের অঙ্গীকার করেছেন তারা।

মুম্বাইয়ের বিয়ের আসরে উপস্থিত ছিলেন সোনু নিগম, কৈলাশ খের, রুবিনা দিলায়েক, তার স্বামী অভিনব শুক্ল-সহ একাধিক শিল্পী। তুলসী কুমার, শান, দিব্যা খোসলা কুমার, জ্যাসলিন রয়্যাল-সহ একাধিক শিল্পী পলক-মিথুনকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

বলিউড ইন্ডাস্ট্রিতে মিথুনের যাত্রা শুরু ‘বস এক পল’ছবির মাধ্যমে। প্রায় এক দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন তিনি। অন্য দিকে ‘আশিকি ২’ছবির হাত ধরে বলিউডে অভিষেক পলকের। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি গায়িকাকে। সঙ্গীতশিল্পী হওয়ার পাশাপাশি সমাজকর্মী হিসেবে নাম ডাক রয়েছে পলক মুচ্ছলের।

বিষয় : সংগীতশিল্পী পলক মুচ্ছল সুরকার মিথুন শর্মা

মন্তব্য করুন