বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাওয়া ‘স্পর্শ’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নিরব। তিনি জানালেন  ইতোমধ্যে তিনি ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিকে তার বিপরীতে কলকাতার এক নায়িকাকে নেওয়া হবে বলে জানা গেছে। 

ঢাকার অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার রোল ক্যামেরা অ্যাকশন স্পর্শ ছবিটি প্রযোজনা করতে যাচ্ছে। যৌথভাবে ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন ও অভিনন্দন দত্ত।

নিরব বলছেন, বহু বছর পর জয়েন্ট ভেঞ্চারের ছবি হচ্ছে। এটা প্রথম ভালোলাগার বিষয়। আমারও এটা যৌথ প্রযোজনায় প্রথম ছবি। আমরা সব নীতিমালা মেনটেইন করে ছবিটি করছি। দুই বাংলাতেই শুটিং হবে। আশা করছি স্মার্ট কিছু হবে।

জানা গেছে, ভারতে ছবিটি শুটিং শুরু হচ্ছে চলতি সপ্তাহের মধ্যেই। এতে নিরবের বিপরীতে থাকছেন দুই বাংলার দুজন নায়িকা, যা দ্রুতই জানানো হবে বলেছেন বাংলাদেশ অংশের নির্মাতা অনন্য মামুন।

নিরব বর্তমানে অভিনয় করছেন ‘জয় বাংলা ধ্বনি’ নামে একটি ছবিতে। শরীয়তপুরে জলছে ছবিটির শুটিং । তার বিপরীতে আছেন অভিনেত্রী রোকাইয়া জাহান চমক। গুরুত্বপূর্ণ একটি চরিত্র করছেন আসাদুজ্জামান নূর। ছবির গল্প লিখেছেন শাহজাহান খান। পরিচালনা করছেন খ ম খুরশীদ।