সোমবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগ রায় দিয়েছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণই দায়িত্ব পালন করবেন। নিপুণের পক্ষে এমন রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সমকালকে জায়েদ খান বলেন, এটা চূড়ান্ত রায় নয়, চূড়ান্ত রায় আমার পক্ষেই আসবে।

এদিকে সুপ্রিম কোর্ট থেকে নিজের পক্ষে রায় পাওয়ার পর এ দিন বিকালে এফডিসিতে সংবাদ সম্মেলনের করেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি অভিনেতা ইলিয়াস কাঞ্চন।  

সেখানে জায়েদ খানের মন্তব্যটির বিষয়ে জিজ্ঞেস করলে বরেণ্য এ অভিনেতা বলেন, 'সর্বোচ্চ আদালতের রায়ে নিপুণই শিল্পী সমিতির সাধারণ সম্পাদক। এবারও যদি ফয়সালা না হয়, তাহলে জায়েদকে জাতিসংঘে যেতে হবে।’

সংবাদ সম্মেলনে নিপুণ আক্তার বলেন, ‘মহান আল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা। দীর্ঘ নয় মাস অপেক্ষার পর অবশেষে সত্যের জয় হলো। ৯ মাস ধরে এটা নিয়ে অনেক কিছু হচ্ছিল। কখনও আমি থাকব, কখনও আমার বিপরীতে যিনি আছেন তিনি থাকবেন, কিন্তু আমার দৃঢ় বিশ্বাস ছিল, আমি এবং কাঞ্চন সাহেব খুব সততা নিয়ে নির্বাচনটা করেছি।’

সংবাদ সম্মেলনে কাঞ্চন-নিপুণ ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, চিত্রনায়ক ইমন, জেসমিন, ডিএ তায়েব, শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগের সদস্য সোহানুর রহমান সোহান ও খোরশেদ আলম খশরু।