সম্প্রতি বাংলাদেশ ঘুরে গেলেন বলিউড 'আইটেম গার্ল' নোরা ফাতেহি।  কিন্তু বাংলাদেশে এলেও এখানকার দর্শকদের নাচের ঝলক দেখাননি এই মরক্কোর সুন্দরী। এ নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল দর্শকদের মাঝে।  এ ঝড়ের গতি থামতে না থামতেই ভারতে গিয়ে নোরা জানালেন, বাংলাদেশে এসে থাপ্পড় খেয়েছিলেন তিনি। 

ভারতের জনপ্রিয় টিভি অনুষ্ঠান কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন নোরা ফাতেহি। সেখানে এই তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন এই সুন্দরী। তবে ঘটনাটি এবারের নয়।  কয়েক বছর আগে। তখন একটি সিনেমার শুটিং করতে ঢাকায় এসেছিলেন নোরা। আর এ সিনেমার শুটিং সেটে তার সহশিল্পী নোরাকে থাপ্পড় মেরেছিলেন।

ঘটনার বর্ণনা দিয়ে নোরা ফাতেহি বলেন—‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। যার কারণে প্রথমে আমি তাকে থাপ্পড় মারি এবং সেও আমাকে পাল্টা চড় মারে। আমি তাকে পুনরায় থাপ্পড় মারলে সে আমার চুল টেনে ধরে। এরপর আমাদের মধ্যে বড় ধরনের ঝগড়া লেগে যায়। পরে পরিচালক এসে সেই ঝগড়া থামান।’

তবে কবে, কখন, কোন অভিনেতার সঙ্গে এমন কাণ্ড ঘটেছিল, তা অবশ্য পরিষ্কার করেননি নোরা ফাতেহি। ধারণা করা হচ্ছে, ঘটনাটি ৮ বছর আগের। ২০১৪ সালে ‘রোর: টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা ফাতেহি। এই সিনেমার শুটিংয়ের জন্য বাংলাদেশে এসেছিলেন নোরাসহ পুরো টিম। এ সিনেমার শুটিং সেটে এই ঘটনা ঘটেছিল বলে মনে করা হচ্ছে।

 নোরা ফাতেহি ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন । তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।