প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন, তা সবাইকে মেনে নিতে হবে বলে মন্তব্য করেছেন রংপুর সিটি নির্বাচনে (রসিক) আওয়ামী লীগের মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। তিনি বলেন, এই নির্বাচনে দলীয় নেতারা চেয়ারের জন্য লড়াই করেছেন। তবে এর মানে এই নয় যে, এটা দলের মধ্যে লড়াই ছিল।

শুক্রবার বিকেলে রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

দলের কিছু নেতা তার মনোনয়ন নিয়ে প্রশ্ন তুলেছেন। তারা ডালিয়াকে মানতে চান না। এ বিষয়ে তিনি বলেন, এটা একধরনের আবেগ। মনোনয়ন না পাওয়ায় তাদের মন খারাপ থাকতেই পারে। তাই বলে কেউ দলের সিদ্ধান্তের বাইরে কিংবা শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যাবেন না।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের কেউ উপস্থিত ছিলেন না। বিষয়টি জানতে চাইলে ডালিয়া বলেন, এখানে জায়গা কম থাকার কারণে শুধু মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা আছেন। আমরা পরবর্তীতে জেলা আওয়ামী লীগকে সঙ্গে নিয়ে আরেকটি সংবাদ সম্মেলন করব।

'সংরক্ষিত মহিলা আসনের এমপি থাকার সময় ডালিয়া কোনো কাজ করেননি'- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবুর এমন মন্তব্যের জবাবে ডালিয়া বলেন, এটা ভুল কথা। আমার ১৪টি উপজেলা ছিল। আমি কাজ করেছি। আমার কাছে সেবা নিতে এসে ফিরে গেছেন কেউ বলতে পারবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি প্রমুখ।