রাজধানীর আর্মি স্টেডিয়ামে একটি কনসার্টে দর্শক সাড়িতে থাকা অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল নায়ক সিয়ামকে চুমুর একটি ভিডিও ক্লিপস ভাইরাল হয়। সেই ভেডিওতে দেখা যায় সিয়ামও বসে থাকেননি। মেজাজ হারিয়ে ফেলেন তিনি,  কষে চড় মারেন ওই তরুণীকে। ধাক্কা দিয়ে দূরে ঠেলে দেন। 

যদিও বিষয়টি ছিলো দীপংকর দীপনের ‘অন্তর্জাল’সিনেমার শুটিংয়ের দৃশ্য। তবে সিয়ামের হাতের সেই চড়ে গালর কিছু অংশ কেটে যায় বলেও সমকালকে জানিয়েছিলেন সুনেরাহ। এবার চড়ের প্রতিশোধ নিতে দেখা গেল সুনেরাহকে। মজাল ছলেই সিয়ামকে চড় মারছিলেন তিনি। 

সিয়াম-সুনেরাহ বর্তমানে থাইল্যান্ডে ‘অন্তর্জাল’ সিনেমা শুটিং করছেন। দৃশ্যধারণের ফাঁকে ধারণ করা একটি ভিডিও আজ মঙ্গলবার সকালে ফেসবুকে পোস্ট করে সিয়াম লিখেছেন, ‘থাপ্পড়ের প্রতিশোধ’।ভিডিওতে দেখা গেছে, সিয়ামের দুই হাত ধরে আছেন নির্মাতা দীপন আর সিয়ামের গালে একের পর এক থাপ্পড় কষাচ্ছেন সুনেরাহ।ভিডিও দেখা বোঝা যাচ্ছে, খোশ মেজাজেই আছেন তারা।দৃশ্যধারণে ফাঁকে খুনসুটিতে সময় কাটছে তাদের।তার খানিকটা প্রকাশ্যে এল ভিডিওতে।

দীপংকর দীপন পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে বড় পর্দায় আসছেন সিয়াম ও সুনেরাহ।সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিতব্য চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। এর সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ।চিত্রনাট্য করেছেন পরিচালক দীপংকর দীপন।