শীঘ্রই শুরু হতে চলেছে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার শো ‘মুভিং উইথ মালাইকা’। সম্প্রতি এই শো-এর প্রথম ঝলক সামনে এসেছে। সেখানেই দেখা মিলেছে মালাইকার শো-এর সদস্যদের। যার মধ্যে রয়েছেন তার বোন অমৃতা অরোরাসহ কাছের বান্ধবী কারিনা কাপুর খান। পরিচালক ফারহা খানেরও দেখা মিলেছে সেখানে। এই শো-এ আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রসঙ্গ তুলে এনেছেন অভিনেত্রী। স্মৃতিচারণ করতে করতেই মালাইকার চোখ অশ্রুসজল হয়ে উঠতে দেখা গেছে ওই অনুষ্ঠানে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, এই শো-এ মালাইকার জীবনযাপনের কথা তুলে ধরা হবে। তার শরীরচর্চা থেকে শুরু করে বান্ধবীদের সঙ্গে কাটানো সময়, ছেলের সঙ্গে নানা মুহূর্ত ইত্যাদি। এককথায় মালাইকার জীবনযাপনের সঙ্গে পরিচিতি ঘটবে দর্শকদের। শো-এর যে প্রথম ঝলক সামনে এসেছে তাতে কারিনা মালাইকার প্রসঙ্গে বলেন, ‘তিনি যতটা সুন্দরী, ততটাই বুদ্ধমতী'। ক্যামেরার সামনে তিনি সেটাই দেখাবেন।

মালাইকা ও আরবাজ খানের বিচ্ছেদ হয়ে গেছে পাঁচ বছর। কিন্তু এখনও তাদের নিয়ে চর্চা রয়ে গেছে। এ বার নিজের শো-এ মালাইকা কথা বলবেন আরবাজের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে। অভিনেত্রী বলেন, 'আমি নিজের জীবন এগিয়ে গিয়েছি, আমার প্রাক্তনও এ থেকে বেরিয়ে গিয়েছেন। আপনারা কবে বেরোবেন'?

তবে নিজের জীবনের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে ফারহা খানের সামনে কেঁদে ফেলেন মালাইকা।  তিনি বলেন, ‘আমার জীবনের সব ক’টি সিদ্ধান্তই সঠিক। আমি ভাল আছি।’অন্যদিকে মালাইকাকে সান্ত্বনা দিয়ে ফারহা খান বলেন, ‘কাঁদলে তোমাকে আরও সুন্দর দেখায়।’

৫ ডিসেম্বর থেকে এই নতুন শো-এ দেখা যাবে মালাইকাকে।