নাশকতা মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে পৌর শহরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, চলতি বছর পুলিশের করা একটি নাশকতা মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে গ্রেপ্তার করা হয়েছে।

বরগুনা থানার ‌ওসি আলী আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নাশকতা মামলায় দীর্ঘদিন পলাতক থাকা দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের কারাগারে পাঠানো হবে।

এদিকে জেলা বিএনপির নেতাকর্মীরা বলছেন, ১০ ডিসেম্বরের সমাবেশকে বাঁধাগ্রস্ত করতে আওয়ামী লীগ সরকার বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিচ্ছে। এরই ধারাবাহিকতায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে গ্রেপ্তার করছে পুলিশ।

বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু বলেন, বিএনপির ডাকা ১০ ডিসেম্বরের মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশ অভিযানের নামে নেতাকর্মীদের ধরপাকড় চালাচ্ছে। এটা বিএনপির ওপর এক ধরনের চাপ তৈরির কৌশল।

তিনি আরও বলেন, বরগুনা জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর ধরপাকড় চালিয়েও দমিয়ে রাখতে পারবে না। বিএনপির ডাকা ১০ ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে বরগুনা নেতাকর্মীরা অবশ্যই অংশ নেবে।