বিশ্বকাপে ব্রাজিলের সমর্থক চিত্রনায়িকা শবনমব বুবলী। ক্রোয়েশিয়ার কাছে হেরে বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ে বেশ কষ্ট পেয়েছেন এই নায়িকা। তবে ব্রাজিল নেই তাই বিশ্বকাপের ফাইনালে মেসির আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন তিনি। খুব করে চান মেসির হাতে যেনো এবারের বিশ্বকাপ ট্রফিটা উঠে। 

বুবলী বলেন, 'যোগ্যরা তার প্রাপ্ত সম্মান পাবে এটাই তো নিয়ম। মেসি বর্তমান ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড়। বিশ্বব্যাপী কোটি কোটি ভক্ত তার। তার মতো যোগ্য লোকের হাতেই এবারের ট্রফি উঠুক এই প্রত্যাশাই করবো।'

শুধু বুবলী নন, বিশ্বের কোটি কোটি ভক্তই চান  বিশ্বকাপটা এবার মেসির হাতেউ উঠুক।  ৩৬ বছর পর আর্জেন্টিনা জিতুক তাদের তৃতীয় বিশ্বকাপ, আনন্দ–উৎসবে মেতে উঠুক বুয়েনস এইরেস নগরী, আর্জেন্টাইনদের মুখে হাসি ফুটুক। 

বুবলী বলেন,শুধু খেলোয়ার হিসেবে নয়। গণমাধ্যমের বরাতে যতটা জেনেছি তাতে মনে হয়েছে মানুষ হিসেবেও তিনি অসাধারণ। বিশ্ব তারকা হয়েও দারুণ বিনয়ী সে। তার খেলার মাঠে তার বিনয়ের প্রমাণ মেলে। মেসির এই দিকটা আমাকেও মুগ্ধ করে। তাই খুব করেই চাই এই মেসির হাতেই বিশ্বকাপ ট্রফি উঠুক। 

গত বছর আর্জেন্টিনাকে কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন করে কিছুটা  খরা কাটিয়েছেন  মেসি। তবে বিশ্বকাপ মঞ্চে ব্যক্তিগত নৈপুণ্য এবং দলগত সাফল্যের ঘাটতি ছিল। কাতারে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে এসে সেই ঘাটতি প্রায় মিটিয়ে ফেলেছেন বলেও বুবলীর মন্তব্য। 

এই নায়িকা বলেন,' ক্রোয়েশিয়ার সঙ্গে কি অসাধারণ খেললেন আর্জেন্টিনা। কি অসাধারণ করলেন মেসি। কি দারুণভাবে আলভারেজকে গোল বানিয়ে দিয়ে গোল করালেন। আমার বিশ্বাস এই আর্জেন্টিনা ট্রফি নেবেই।' 

২০১৪ বিশ্বকাপে ফাইনালে উঠেও শিরোপা ছুঁতে না পারার বেদনা অনেক অনেক রাত মেসিকে ঘুমাতে দেয়নি। সোনার ট্রফির দিকে আড়চোখে তাকিয়ে থাকার সেই দৃশ্য এখনো হয়তো মেসির বুকে শেলের মতো বিঁধে। সেই মুহূর্তটি বারবার ফিরে এসেছে দুঃস্বপ্ন হয়ে। সেই দুঃস্বপ্নটা আর বাড়তে দিতে চাইবেন না ফুটবলের এই জাদুকর।