ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

গ্র্যামি অ্যাওয়ার্ডসে বাংলাদেশের দুই তারকা

গ্র্যামি অ্যাওয়ার্ডসে বাংলাদেশের দুই তারকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৫:৩৮ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৫:৪৮

বছর জুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সঙ্গীত তারকাদের সম্মানিত করে গ্র্যামি অ্যাওয়ার্ডস। ৪ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় আয়োজনটির ৬৬তম আসর  আন্তর্জাতিক এই আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ব সংগীতের রথী-মহারথীরা। এদের মধ্যে ছিলেন বাংলাদেশি সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির ও মুজা। 

এ সময় ফুয়াদের পরনে ছিল কালো পাঞ্জাবি, কালো স্কার্ফ ও কালো সানগ্লাস। আর মুজা পরেছিলেন টাক্সেডো ও সাদা শার্ট।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফুয়াদের সঙ্গে একটি স্থিরচিত্র শেয়ার করে ফেসবুকে মুজা লিখেছেন, ‌‘কোনো কিছুর আগে বলতে চাই—সকল প্রশংসা উপরওয়ালার। আমি শুধু আশীর্বাদপ্রাপ্তই নই, বরং গর্বিত যে বাংলাদেশের অন্যতম বড় শিল্পীর সঙ্গে গ্র্যামিতে যোগ দিতে পেরেছি! আমার বয়সী অনেকে এই স্বপ্ন দেখে এবং আমি সেটা বাস্তব করতে পেরেছি। পরবর্তী স্বপ্ন হলো একটি বাংলা গান শুধুমাত্র গ্র্যামিতে মনোনয়ন নয়, গ্র্যামিতে পুরস্কৃত করা! আমি জানি আমরা এটা করতে পারব।’

দীর্ঘদিন ধরে লস অ্যাঞ্জেলেসে রোদ থাকলেও গ্র্যামির রাতে প্রবল বৃষ্টি হয়েছে। এমন বৃষ্টিস্নাত আবহাওয়ায় সোশ্যাল মিডিয়ায় ছবি ও রিল বর্ষণ করেছেন ফুয়াদ ও মুজা।

উল্লেখ্য, এবারের গ্র্যামিতে বাজিমাত করেছেন টেইলর সুইফট, মাইলি সাইরাস, এসজেডএ, বয়জিনিয়াস ও বিলি আইলিশ। এ ছাড়া বেস্ট গ্লোবাল মিউজিক অ্যালবাম ক্যাটাগরিতে শিরোপা উঠেছে ভারতের চার শিল্পীর মাথায়। ‘দিস মোমেন্ট’ অ্যালবামের জন্য পুরস্কৃত হয়েছে ব্যান্ড ‘শক্তি’। এই ব্যান্ডের সঙ্গেই জড়িয়ে উস্তাদ জাকির হুসেন থেকে শঙ্কর মহাদেবনের নাম।

আরও পড়ুন

×