ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

বিকেলে ঢাকায় গাইবেন বাদশাহ

বিকেলে ঢাকায় গাইবেন বাদশাহ

বাদশাহ

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২৪ | ১৪:২০

নাম আদিত্য প্রতীক সিং সিসোড়িয়া। কিন্তু এই নামে তাঁকে তেমন কেউই চেনে না। তিনি পরিচিত বাদশাহ নামে। ভারতের প্রথম সারির র‍্যাপার তিনি। জনপ্রিয়তা রয়েছে উপমহাদেশের অন্যান্য দেশেও। জনপ্রিয় এই সংগীতশিল্পী আজ ঢাকার মঞ্চে গাইবেন। কনসার্টটি অনুষ্ঠিত হবে ঢাকার বসুন্ধরা কনভেনশন সিটির [আইসিসিবি] এক্সপো জোনে। আজ দুপুর ২টায় গেট খুলে দেওয়া হবে। কনসার্ট শুরু হবে বিকেল ৩টায়।

স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনোর আয়োজনে ‘টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট’-এ বাদশাহর সঙ্গে ঢাকার কয়েকজন শিল্পীও থাকছেন। তারা হলেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাংক ও সঞ্জয়।

২০১২ সাল থেকে নিয়মিত গান করে আসছেন বাদশাহ। তবে জনপ্রিয়তা পান ২০১৫ সালে ‘ডিজেওয়ালে বাবু’ গানের মাধ্যমে। এটি প্রকাশের মাত্র ২৪ ঘণ্টায় ভারতীয় আইটিউনস তালিকায় শীর্ষস্থানে পৌঁছে গিয়েছিল।

পরবর্তী সময়ে বাদশাহ উপহার দিয়েছেন ‘ওয়াখরা সোয়াগ’, ‘শি মুভ ইট লাইক’, ‘বাজ’, ‘মার্সি’, ‘গেন্দা ফুল’, ‘টপ টাকার’, ‘পানি পানি’, ‘বাওলা’, ‘বাচপান কা পেয়ার’-এর মতো গান। এ ছাড়া সিনেমায় তিনি গেয়েছেন ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’, ‘সেলফি লে লে রে’, ‘আকাড় বাকাড়’, ‘কার গায়ি চুল’, ‘দ্য ব্রেকআপ সং’, ‘কালা চশমা’, ‘দ্য হাম্মা সং’, ‘শেহের কি লাড়কি’, ‘চান্ডিগড় মে’সহ অসংখ্য সফল গান। আয়োজকরা জানিয়েছেন, গতকাল সন্ধ্যায় বাদশাহ তাঁর দলবল নিয়ে ঢাকায় এসেছেন। আজ কনসার্ট শেষে 

আরও পড়ুন

×