ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

এবার পশ্চিমবঙ্গের পূজা, জায়েদ খান বললেন ‘বিগ ধামাকা আসছে’

এবার পশ্চিমবঙ্গের পূজা, জায়েদ খান বললেন ‘বিগ ধামাকা আসছে’

জায়েদ খান ও পূজা ব্যানার্জি

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪ | ১৩:১১

আসন্ন ঈদের সিনেমা, নতুন গান আর নাটক নিয়ে সরগরম বিনোদন মাধ্যম। গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম বেশি ব্যস্ত ছিল চলচ্চিত্র তারকা শাকিব খানের জন্মদিন নিয়ে। এর মধ্যেই এদিন ২৮ মার্চ সন্ধ্যায় আরেক ধামাকা নিয়ে হাজির হলেন আলোচিত নায়ক জায়েদ খান। ‘লাভেরিয়া’, ‘চ্যালেঞ্জ-২’, ‘রকি’, ‘হইচই আনলিমিটেড’ খ্যাত পশ্চিমবঙ্গের অভিনেত্রী পূজা ব্যানার্জির সঙ্গে নতুন ধামাকা নিয়ে আসছেন এই অভিনেতা।

ফেসবুক পোস্টে লেখেন, ‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন, বিগঅ্যানাউসমেন্ট, স্টে টিউন, লোডিং। একই ছবি ও পোস্ট দিতে দেখা যায় পূজাকেও।

বিস্তারিত জানতে যোগাযোগ করা হয় জায়েদ খানের সঙ্গে। তবে এ বিষয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেতা। শুধু জানালেন ছবিতে জায়েদ খান ও কলকাতার অভিনেত্রী পূজা ব্যানার্জি একত্রে আসতে যাচ্ছেন। জায়েদ খান সিনেমার বিষয়ে বললেও সিনেমার নাম ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এখনই বলতে চান না।

তিনি বলেন, ‘আমাদের সব কিছু চূড়ান্ত হয়ে গেছে। বড় একটা প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এখনই কিছু বলব না। আপাতত আমার ঈদের সিনেমা ‘সোনার চর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। সেটাই করতে চাই।’

এর আগে জায়েদ খান কলকাতার অভিনেত্রী সায়ন্তিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবির কিছুদিন শুটিংয়ের পর প্রযোজক নায়িকার জটিলতা তৈরি হয়। ফলে ছবিটির শুটিং আটকে যায়। এখনো সেটি শেষ হয়নি।

এদিকে কলকাতার চলচ্চিত্র ছাড়াও পূজা মুম্বাইয়ে কাজ করেছেন। এ ছাড়া তিনি স্টার প্লাসে সম্প্রচারিত ‘তুঝ সাং প্রীত লাগাই সাজনা’ শোতে বৃন্দা চরিত্রে অভিনয় করার জন্য সুপরিচিত। এ ছাড়াও তেলুগু, বাংলা ও হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন।

আরও পড়ুন

×