ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

মোশাররফ করিমের পর এবার শারমিন দিপুর ‘হুব্বা’

মোশাররফ করিমের পর এবার শারমিন দিপুর ‘হুব্বা’

শারমিন দিপু

সমকাল ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪ | ১৪:১৬

ক'দিন আগেই মুক্তি পেয়েছিল টালিউড সিনেমা ‘হুব্বা’। আন্ডারওয়ার্ল্ডের গল্পের ওই ছবি টালিউডের হলেও তাতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সেই সিনেমার নামের সঙ্গে মিল রেখে ঢাকায় তৈরি হয়েছে মিউজিক্যাল ফিল্ম ‘হুব্বা’।

প্লাবন কোরেশীর কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন দুই বাংলার প্রিয় কণ্ঠশিল্পী শারমিন দিপু। এর সঙ্গীতায়োজন করেছেন ঋষিকেশ রকি। এত মডেল হয়েছেন বিভান বাদল এবং অপ্সরা। প্রিন্স খানের কোরিওগ্রাফিতে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন শিকদার শাফিন।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী শারমিন দিপু বলেন, ‘গানের কথাগুলো চমত্কার। সুর এবং সংগীতায়োজনও ভালো হয়েছে। মিউজিক্যাল ফিল্মটি যত্নসহকারে নির্মাণ করা হয়েছে। এপার বাংলা ও ওপার বাংলার দর্শকদের মনে এই গানটি অন্যরকম সৃষ্টি হয়ে থাকবে।’

শারমিন দিপু আরও বলেন, একটা সময় ঈদ মানেই ছিল নতুন গানের ক্যাসেট কেনা। সেই দিন ফুরিয়েছে, তবুও নতুন গানের আবেদন এখনো পুরোপুরি হারিয়ে যায়নি। ঈদ উপলক্ষে  মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করা হয়েছে। আমি শ্রোতাদের কথা মাথায় রেখেই গান করি। শ্রোতা-দর্শকরা নতুন কিছু পেতে যাচ্ছেন। আশা করছি গানটি তাদের মন ছুঁয়ে যাবে।

নির্মাতা শিকদার শাফিন বলেন, গানের কথাগুলো এবং ভিডিও দর্শকদের পছন্দ হবে। চেষ্টা করেছি অন্যরকম কিছু করার। খুব শিগগিরই মিউজিক্যাল ফিল্মটি মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

প্লেব্যাক, আধুনিক গান,ফোক, নজরুল সংগীত পরিবেশন করলেও শিল্পী শারমিন দিপু ফোক গানে বেশি জনপ্রিয়। শারমিন দিপু সংগীতের পাশাপাশি আইন পেশায় নিয়োজিত আছেন।

আরও পড়ুন

×