শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান তার চেয়ে বয়সে বড় অভিনেত্রী নোরা ফতেহির সঙ্গে ডেট করছেন, সম্প্রতি এই গুঞ্জনে সরব বলিউড। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের পার্টি করার ছবি ছড়িয়ে পড়লে এই গুঞ্জন উঠে। আরিয়ান-নোরার গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই এলো শাহরুখকন্যা সোহানার প্রেমের খবর। বলিউডে গুঞ্জন, সোহানা বচ্চন পরিবারের এক সদস্যের সঙ্গে প্রেম করছেন।

ভারতীয়  গণমাধ্যমের খবর অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা।  কাপুর পরিবার অমিতাভের কন্যা শ্বেতা বচ্চনেরর মামা-শ্বশুরবাড়ি। রণধীর কাপুরের বোন ঋতু নন্দার পুত্র নিখিল নন্দাকে বিয়ে করেছেন বচ্চন কন্যা শ্বেতা। সম্প্রতি কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির হয়েছিলেন সুহানা খান। যা এ জুটির প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

হিন্দুস্তান টাইমসকে অমিতাভ বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলেন— ‘‘ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন ২২ বছর বয়েসী অগস্ত্য।’’

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সুহানা খান ও অগস্ত্য নন্দা। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের সূচনা। এ বিষয়ে সূত্রটি বলেন— ‘‘শুটিং সেটে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সুহানা-অগস্ত্য। নিজেদের ঘনিষ্ঠতা কখনো আড়াল করার চেষ্টা করেননি তারা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দু’জনের কেউ-ই। তবে গত বছরের আগস্টে ‘দ্য আর্চিস’ টিম এই জুটির প্রেমের বিষয়টি জেনে যায়।’’

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। ।