তেলেগু ছবি 'নিকু নাকু ড্যাশ ড্যাশ', 'সেকেন্ড হ্যান্ড' এর অভিনেতা সুধীর শর্মা  মারা গেছেন। তার বয়স ৩৩ বছর। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন, আত্মহত্যা করেছেন সুধীর। 

তবে কেন সে আত্মহত্যা করেছে তার কারণ মিলাতে পারেনি পুলিশ। এখন পর্যন্ত কোনো সুইসাইড নোটও উদ্ধার করা যায়নি সুধীরের। কোন কারণ অভিনেতাকে অসময়ে মৃত্যুর কোলে ঠেলে দিয়েছে সেই প্রশ্নের উত্তরই এখন খুঁজছে কর্তব্যরত পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে বলে আশা করছেন তারা।

হিন্দুস্তান টাইমস জানায়, সোমবার  ভারতের বিশাখাপত্তনমের বাড়ি থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার করা হয় তার । এদিকে সুধীরের হঠাৎ চলে যাওয়াকে রহস্যময় মৃত্যু বলে দাবি করছে কেউ কেউ। পরিবার থেকে এখনও কোনো মন্তব্য মিডিয়ায় প্রকাশ পায়নি।

পরিবার সূত্রে 'দি ওয়াল'  জানায়, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন সুধীর। পরিবারের লোকেদের নজরে আসায় গত ১৮ জানুয়ারি তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমাগত অবস্থার অবনতি ঘটতে থাকে। চিকিৎসকদের বহু চেষ্টায়ও শেষ রক্ষা হল না। 

থিয়েটারের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। ২০১৩ সালে  ‘স্বামী রা রা’ ছবির হাত ধরে সিনেমায় অভিষেক করেন তিনি। প্রথম ছবিতেই ব্যাপক সাফল্য পান। এরপর মিডিয়ায় সাফল্যের সঙ্গে কাজ করেন। ২০১৭ সালে সিনেমা পরিচালনায় আসেন। তার পরিচালিত কেশভা ছবিতেও মুখ্যচরিত্রে অভিনয় করেছিলেন সুধীর।