ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

‘জওয়ানে’ উপেক্ষিত নয়নতারা, বলিউডে আর কাজই করবেন না!

‘জওয়ানে’ উপেক্ষিত নয়নতারা, বলিউডে আর কাজই করবেন না!

অভিনেত্রী নয়নতারা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ১১:১৪ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ১৩:২৮

বলিউড, কলিউড, টালিউড—অনেক বিষয়েই তারা আলাদা হলেও একটা ব্যাপারে এককাট্টা—ছবির কেন্দ্রীয় চরিত্র থাকে পুরুষের কাছে। তামিল ইন্ডাষ্ট্রিতে এই ধারা ভেঙ্গেছে নয়নতারা। শাহরুখ খানের জওয়ান দিয়ে বলিউডেও অভিষেক হয়ে গেল তার। শুধু অভিষেক নয়, রাজকীয় অভিষেকই বলা যায়। মুক্তির  মুক্তির মাত্র দুই সপ্তাহে  ভারতীয় বক্স ৫০০ কোটি রুপির বেশি আয় করে নিয়েছে।  তা সত্তেও নয়নতারা মনে যেনো সন্তুষ্টি নেই। 

শোনা যাচ্ছে, ‘জওয়ান’র মতো ছবির মাধ্যমে অভিষেকের পরেও বলিউডে নাকি আরও কোনও ছবিতে কাজই করতে চান না অভিনেত্রী।

‘জওয়ান’ মূল চরিত্রে শাহরুখ থাকলেও গোটা ছবি জুড়ে অভিনেত্রীদেরই রমরমা। নয়নতারা, দীপিকা পাড়ুকোনের মতো তাবড় অভিনেত্রীরা তো রয়েছেনই। পাশাপাশি, সান্যা মলহোত্র, প্রিয়ামণি, লেহর খান, সঞ্জীতা ভট্টাচার্যের মতো অভিনেত্রীরাও চুটিয়ে কাজ করেছেন ছবিতে। তাতেই নাকি চটেছেন নয়নতারা।


ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার সূত্রের বরাতে জানিয়েছে, ‘জওয়ান’র নিজের চরিত্র নিয়ে একেবারেই খুশি নন নয়নতারা। যখন তিনি ছবিতে কাজের জন্য রাজি হয়েছিলেন তখন নাকি তাকে আশ্বাস দেওয়া হয়েছিল তিনিই ছবির নায়িকা। ছবি মুক্তির পর নাকি তিনি উপলব্ধি করেছেন, তাকে রীতিমতো উপেক্ষা করা হয়েছে ছবিতে। বরং বিশেষ চরিত্র হওয়া সত্ত্বেও দীপিকা তার চেয়ে অনেক বেশি গুরুত্ব পেয়েছেন বলে মনে করছেন নয়নতারা। এই ক্ষোভ থেকেই আগামী দিনে বলিউডে আর কোনও ছবি করতে চান না অভিনেত্রী। শুধু তাই-ই নয়, অ্যাটলির উপরেও বেশ চটেছেন নায়িকা। তার সঙ্গেও ভবিষ্যতে আর কাজ করবেন কি না, তা নিয়েও প্রশ্ন থেকেই যাচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি ‘জওয়ান’-এর সাফল্য উদযাপনের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন না নয়নতারা। নয়নতারা উপস্থিত না থাকায় সেই দিন শাহরুখের সঙ্গে ‘চালেয়া’ গানে নাচ করতে দেখা গিয়েছিল দীপিকাকেই।

আরও পড়ুন

×