ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

প্রেমে ভাঙনের সুর, আদিত্য-অনন্যার মধ্যে কি তৃতীয় ব্যক্তি?

প্রেমে ভাঙনের সুর, আদিত্য-অনন্যার মধ্যে কি তৃতীয় ব্যক্তি?

আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৪ | ১৬:৫৫

বলিউড তারকা আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডের প্রেমর কথা এখনো কারো অজানা নয়। এই তো মাস দেড়ের আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এছাড়া বিদেশে একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বহুবার। কিন্তু হুট করেই তাদের সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন।

দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধু নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, গত এক মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল ওঁদের মধ্যে। আচমকাই ওঁদের প্রেম বিচ্ছেদের খবরে নাকি বন্ধুমহল ভীষণ অবাক হয়েছেন! যদিও তারা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে।

গত মাসে অনন্যা পাণ্ডের ইনস্টাগ্রম স্টোরি দেখেই বিচ্ছেদের জল্পনার সূত্রপাত। অভিনেত্রী লিখেছিলেন, যদি সে সত্যিই তোমার হয়ে থাকে, তাহলে তুমি যতই দূরে ঠেলো না কেন, সে ফিরবেই তোমার কাছে। নইলে তোমাকে ভবিষ্যতের জন্য শিক্ষামূলক পাঠ দিয়ে যাবে।

আদিত্য-অনন্যার ২ বছরের সম্পর্ক একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে। রাতবিরেতে তাঁদের লুকিয়ে ডেটিংয়ে যাওয়ার ছবিও ধরা পড়েছিল পাপারাজ্জিদের ক্যামেরায়। অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডেরও বেজায় পছন্দ ছিল আদিত্য রায় কাপুরকে। তবুও কেন বিচ্ছেদ ঘটল? 

এদিকে সম্প্রতি রাতবিরেতে ‘প্রাক্তন’ শ্রদ্ধা রায় কাপুরের বাড়ি থেকে বেরতে দেখা গিয়েছে আদিত্যকে। তাহলে কি পুরনো প্রেমের জেরেই এই ভাঙন?

আরও পড়ুন

×