ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

সালমানের বাড়িতে গুলির ঘটনায় আরও একজন গ্রেপ্তার

সালমানের বাড়িতে গুলির ঘটনায় আরও একজন গ্রেপ্তার

সালমান খান

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২৪ | ১৩:৩০ | আপডেট: ১৪ মে ২০২৪ | ১৩:৩৪

সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। হরপাল সিং নামের ওই যুবককে হরিয়ানা থেকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ। সালমানের বাড়িতে হামলাকারীদের বিপুল টাকা দিয়েছিল ৩৭ বছর বয়সী হরপাল। খবর: পিঙ্কভিলা

সালমানের বাড়িতে গুলির ঘটনায় এ নিয়ে ছয়জনকে গ্রেপ্তার করা হল। পঞ্চম অভিযুক্ত রফিককে জেরা করেই হরপালের কথা জানতে পারে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

পহেলা বৈশাখ আচমকাই সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। ঘটনার আটচল্লিশ ঘণ্টার মধ্যেই ভিকি গুপ্ত (২৪) ও সাগর পালকে (২১) গ্রেপ্তার করে পুলিশ।

সূত্রের খবর, এই দুজনকে জেরা করেই তাপি নদীতে বন্দুক ও গুলি ফেলার কথা জানতে পারে পুলিশ। নদী থেকে উদ্ধার করা হয় দুটি বন্দুক ও তিনটি ম্যাগাজিন। এপ্রিল মাসেই আবার পাঞ্জাব থেকে সোনু কুমার বিষ্ণোই ও অনুজ থাপনকে গ্রেপ্তার করা হয়। এরপরই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। হাজতেই অনুজের মৃত্যু হয়। শোনা যায়, আত্মহত্যা করেছে সে। যদিও এই তথ্য অনুজের পরিবার মানতে নারাজ। অনুজের মৃত্যুর পরই রফিক গ্রেপ্তার হয়।

হামলাকারীরা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর গ্যাংয়ের সদস্য বলে শোনা গিয়েছে। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সালমানের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সালমান খানকে হুমকি দিয়েছে সে।

আরও পড়ুন

×