বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এমন ম্যাচ খুব একটা হয় না বললেই চলে। তবে আজ বসুন্ধরা কিংস অ্যারেনায় যা হলো তা রোমাঞ্চ ছাড়া আর কি। ৭১ মিনিট পর্যন্ত গোলশূন্য থাকা ম্যাচটি শেষ ২০ মিনিটে হল ৬ গোল। ৩-১ গোলে পিছিয়ে থেকেও শেষ দিকে আরো দুই গোল করে হার থেকে রক্ষা পায় বসুন্ধরা কিংস। শেষ পর্যন্ত রোমাঞ্চকর ম্যাচটি ড্র হয়েছে ৩-৩ গোলে।

ম্যাচের ৭১তম মিনিটে ওতাবেক ভালিজহোনোভের গোলে এগিয়ে যায় শেখ জামাল। এর ৫ মিনিট পর বসনিয়ার সাবেক মিডফিল্ডার স্তোজান ভ্রানজেস সমতায় ফেরান বসুন্ধরা কিংসকে।

৮৩ মিনিটে জিকোর ভুলে ব্যবধান বাড়ায় জামাল। ফয়সালের শট ধরতে ব্যর্থ হওয়ায় সে বল জালে পাঠান গাম্বিয়ান ফরোয়ার্ড সুলাইমান সিল্লাহ। ২ মিনিট পরেই মোহাম্মদ ইব্রাহিমের ভুলের সুযোগ নিয়ে স্কোরলাইন ৩–১ করে ফেলে শেখ জামাল। বক্সের বাইরে থেকে মাপা শটে গোলটি করেন সোলেমান কিং।

এরপরই জোড়া গোলে কিংসকে হার থেকে বাঁচান এলিটা কিংসলে। ৮৯ মিনিটে নিজের প্রথম গোলের পর যোগ করা প্রথম মিনিটে দ্বিতীয় গোল করেন তিনি।

এই ড্রয়ে ১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে তাদের চেয়ে ৫ পয়েন্ট কম নিয়ে তিনে নেমে গেছে শেখ জামাল। ২২ পয়েন্ট নিয়ে দুয়ে উঠে এসেছে আবাহনী।