বন্ধুত্বের টানে, প্রাণের বন্ধনে আমরা ৯৯ ব্যাচ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার উল্লাপাড়ার সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে এসএসসি-৯৯ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান। বর্ণাঢ্য  এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সড়াতৈল স্কুলের কৃতি শিক্ষার্থী ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব ড. মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ পরিদর্শক জানে আলম মুনশী ও রুনা তালুকদার, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের অধ্যাপক শামীম হাসান ও সিনিয়র সাংবাদিক কল্যাণ ভৌমিক। 

অ্যাসোসিয়েশন এসএসসি-৯৯ সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান তালুকদারের সভাপতিত্বে এবং আব্দুর রহিম ও আতিয়া সিদ্দিকা লাভনীর সঞ্চালয়নায় অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন, ৯৯ ব্যাচের শিক্ষার্থী জাহাঙ্গীর হোসেন সবুজ, ইমরুল কায়েস, মাসুম রেজা, মহাব্বত আলী শামীম, সাইফুল ইসলাম ননি, আরিফুল ইসলাম লেবু, রুবেল হোসেন, গোলাম মোস্তফা, মাহমুদুল হাসান, আল মাহমুদ, আব্দুল হাই, মোছা. মিরা তালুকদার, মোক্তার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিদের স্মারক পুরস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। প্রথম পর্বের অনুষ্ঠান শেষে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নাটোরের শিল্পীবৃন্দ নৃত্য ও সঙ্গীত পরিবেশন করে। পুনর্মিলনী অনুষ্ঠানে ৭৪ জন এসএসসি ৯৯ ব্যাচের শিক্ষার্থীসহ সড়াতৈল স্কুলের শিক্ষকবৃন্দ, ও স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।