সারাদেশে সুহৃদ সমাবেশ নানা কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় খুলনার ডুমুরিয়া সুহৃদ সমাবেশের উদ্যোগে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। দিনব্যাপী এ আয়োজনে ৫৪ দরিদ্র নারী-পুরুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। ডুমুরিয়া সুহৃদ সমাবেশের সদস্যরা ক্যাম্পের আগে বিভিন্ন স্থানে প্রচারণা চালান। নির্ধারিত উপজেলার ভাণ্ডারপাড়া ইউনিয়নে বান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজনে দূর-দূরান্ত থেকে মানুষ চিকিৎসা নিতে আসেন।

সুহৃদ সমাবেশের সার্বিক সহযোগিতায় ক্যাম্পটি তত্ত্বাবধান করেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হিমাংশু বিশ্বাস। স্বাস্থ্যসেবা প্রদান করেন সুহৃদ সমাবেশের সভাপতি ও ব্যাক ইন মোশান লিমিটেডের চেয়ারম্যান ড. তাজিয়া সরদার, সংগঠনের উপদেষ্টা ডক্টর অব অস্টিওপ্যাথিক মেডিসিনের (ইউএসএ) ব্যবস্থাপনা পরিচালক ড. আবদুল্লাহ ইউসুফ।

সেবা পেয়ে বান্দা গ্রামের বাসিন্দা রোগী ঝর্ণা বিশ্বাস বলেন, সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগটি মহৎ। এলাকাবাসীর প্রত্যাশা, এ বিশেষজ্ঞ চিকিৎসকরা যেন এই অজপাড়াগাঁয়ে এমন আয়োজন নিয়মিতভাবে পরিচালনা করেন।

এ ছাড়া সুব্রত রায়, ময়না বেগমসহ অনেকেই সেবা পেয়ে ইতিবাচক অনুভূতি ব্যক্ত করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুহৃদ সমাবেশের নির্বাহী সদস্য ভারতী বিশ্বাস, লোকেশ কবিরাজ, ইউপি সদস্য সুচিত্রা রানী বিশ্বাস, প্রীতিশ বৈরাগী, সমকালের ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি এম এ এরশাদ, রুদ্র মিস্ত্রী প্রমুখ।
ডুমুরিয়া (খুলনা) খুলনা