দীপিকা পাড়ুকোন ও হিনা খানের পর, এবার ‘কান ফিল্ম ফেস্টিভ্যাল’ এ যোগ দেওয়ার উদ্দেশ্যে ফ্রান্সে উড়ে গেলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ভারতের মুম্বাই বিমানবন্দরে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্য় বচ্চনের সঙ্গে পাপারাৎজির লেন্সবন্দি হন ঐশ্বরিয়া। ভক্তদের আশা, প্রতি বছরের মতো এ বছরও কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটের শোভা বাড়াবেন ঐশ্বরিয়া।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, নিসের ভারতীয় প্যাভিলিয়নে থাকবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। বরাবরের মতো মাথা থেকে পা পর্যন্ত কালো পোশাকে এ দিন বিমানবন্দরে লেন্সবন্দি হন ‌ঐশ্বরিয়া। এদিন তার পরনে ছিল কালো ওভার কোট, হাই হিল, কালো লেগিংস। আরাধ্যর পরনে ছিল গোলাপি রঙের আউটফিট আর অভিষেক পরেছিলেন নীল রঙের হুডি এবং ডেনিম জিনস। বিমানবন্দরে প্রবেশের আগে পাপারাৎজির উদ্দেশ্যে পোজ দিয়ে ছবিও তোলেন তারা।

কোভিড মহামারির পর তিন বছরের মধ্যে এটিই প্রথম পূর্ণাঙ্গ উৎসব হচ্ছে কানে। উৎসবের ভারতীয় বিনোদন জগতের হয়ে প্রতিনিধিত্ব করবেন ঐশ্বরিয়া এবং অভিষেক।

এবারের ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে মোট ন'জন জুরি বা বিচারক রয়েছেন। এ বছর উৎসবের সেরা পুরস্কার ‘পাম দ’-র নির্বাচন কমিটির জুরিদের অন্যতম দীপিকা। এর আগে বলিউড অভিনেত্রী বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন, নন্দিতা দাস ও শর্মিলা ঠাকুর কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডের সদস্য হয়েছিলেন।

২০১৮ সালে শেষবার রুপালি পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। শীঘ্রই মনি রত্নমের তামিল ছবি, ‘পুণ্যিয়ানি সেলভান’ দিয়ে পর্দায় ফিরছেন তিনি। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া।