দেশের বাজারে ভিন্ন সেগমেন্ট ও আকারের টিভি লাইনআপ উন্মোচনের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। ১৫ সেপ্টেম্বর গুলশান-১-এ অবস্থিত বিটিআইয়ের স্মার্ট প্লাজায় উন্মোচন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। স্যামসাংয়ের ২০২২ মডেলের টিভিগুলোতে অত্যাধুনিক প্রযুক্তি, স্মার্ট ফিচার ও উদ্ভাবনী ডিজাইন রয়েছে। ক্রেতার ঘরে টিভির ভূমিকাকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ স্যামসাং। অনুষ্ঠানে স্যামসাংয়ের এ প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করা হয়।
ক্রেতার স্বাচ্ছন্দ্য অনুযায়ী পণ্যের উদ্ভাবন ও উন্নয়নের ওপর নিজেদের যাত্রার শুরু থেকেই গুরুত্ব আরোপ করে আসছে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বাংলাদেশ। এ ক্ষেত্রে আরও একধাপ এগিয়ে স্যামসাং এবার দেশের বাজারে নিয়ে এসেছে নেক্সট জেনারেশন বি সিরিজ টিভি রেঞ্জের অত্যাধুনিক নিও কিউএলইডি এবং কিউএলইডি টেলিভিশন মডেল। বিভিন্ন সেগমেন্টের অধীনে নতুন সিরিজের টিভিগুলোর বেশ কিছু মডেল রয়েছে। এগুলো হলো- নিও কিউএলইডি ৮কে মডেলের কিউএন৯০০বি (৮৫ ইঞ্চি) এবং কিউএন৮০০বি (৭৫ ইঞ্চি); কিউএলইডি ৪কে টিভি মডেলের কিউ৭০বি (৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি) এবং কিউ৬০বি (৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি); লাইফস্টাইল টিভি মডেল ফ্রেম (৫৫ ইঞ্চি) এবং সেরিফ (৫০ ইঞ্চি), ডায়নামিক ক্রিস্টাল ইউএইচডি ৪কে মডেলের বিইউ৮০০০ (৮৫ ইঞ্চি, ৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৫০ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি)।
এ টেলিভিশনের মূল ফিচারগুলোর মধ্যে রয়েছে- মোশন অ্যাকসেলারেটর, ডায়নামিক ক্রিস্টাল কালার, বিল্ট-ইন আইওটি হাব এবং মাল্টিপল ভয়েস অ্যাসিস্ট্যান্ট। এ ছাড়াও টিভিগুলোতে অনন্য ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে- কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো (কোয়ান্টাম মিনি এলইডি), শেইপ অ্যাডাপ্টিভ লাইট কন্ট্রোল, নিউরাল কোয়ান্টাম প্রসেসর ৮কে উইথ রিয়েল ডেপথ এনহ্যান্সার, আইকমফোর্ট মোড, কোয়ান্টাম এইচডিআর ৬৪এক্স, ডলবি অ্যাটমোস, ওটিএস প্রো উইথ ৩ লেয়ার, কিউ সিম্ম্ফনি, স্পেইসফিট সাউন্ড, স্মার্ট হাব, বিক্সবি ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ইনফিনিটি স্ট্ক্রিন, সোলারসেল রিমোট এবং মডেল-নির্দিষ্ট আরও অনেক ফিচার। এ ফিচারগুলোর অভূতপূর্ব উন্নয়নের সঙ্গে প্রযুক্তির অনন্য সমন্বয়ের মাধ্যমে স্যামসাং নিয়ে এসেছে নতুন বি সিরিজের টিভি লাইনআপ, যা ক্রেতাদের লাইফস্টাইলের মানোন্নয়নে ভূমিকা রাখবে।
এ বিষয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিরেক্টর ও হেড অব বিজনেস
শাহরিয়ার বিন লুৎফর বলেন, 'বিগত বছরগুলোতে সবার জন্য টেলিভিশন ব্যবহারের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে যুগান্তকারী প্রযুক্তি ও অনন্য সব চিন্তার প্রতিফলন ঘটাচ্ছে স্যামসাং। বিস্তৃত পরিসরে ক্রেতার চাহিদা পূরণ করাই স্যামসাংয়ের মূল লক্ষ্য। নতুন বি সিরিজের টেলিভিশনগুলোয় আমাদের উদ্ভাবনী ফিচারগুলোর সমন্বয় ঘটেছে, যা ক্রেতার ভিজুয়াল অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে সহায়ক হবে।' া