দেশের শীর্ষস্থানীয় নুডলস ব্র্যান্ড ‘মিস্টার নুডলস’ বাজারে নিয়ে এলো মজাদার স্পাইসি স্বাদের বোল নুডলস। নাটোর কারখানায় অত্যাধুনিক প্রযুক্তিতে স্বয়ংক্রিয় মেশিনে বোল নুডলস উৎপাদন শুরু করেছে নুডলসের জনপ্রিয় এ ব্র্যান্ডটি।

মিস্টার নুডল্স এর নির্বাহী পরিচালক এ কে এম মইনুল ইসলাম মইন বলেন, বিশ্বের বিভিন্ন দেশে বোল নুডলস ব্যাপক জনপ্রিয়। কর্মব্যস্ত সময়ে মানুষ ক্ষুধার জন্য সবসময় সহজ সমাধান খোঁজে। এক্ষেত্রে একটি ছোট প্যাকেটের কাপ নুডলসের দুপুর কিংবা যেকোন সময়ের খাবারের পরিপূর্ণ ক্ষুধা সহজে মেটাতে সক্ষম হয়না। তাই ভোক্তাদের চাহিদা ও পুষ্টির কথা বিবেচনা করে আমরা বোল নুডল্স বাজারে এনেছি।   

তিনি আরও বলেন, আমাদের দেশে নুডলস এখন অনেকের প্রিয় খাবার। মি. নুডলস সবসময় মানুষের চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে আসছে এবং নিত্য নতুন পুষ্টিকর উপাদান ও বিভিন্ন ফ্লেভার যোগ করে নতুন ধরনের নুডলস বাজারে নিয়ে আসছে। আমাদের বোল নুডলসে ড্রাই ভেজিটেবল ও স্পাইসি মশলার কম্বিনেশন রাখা হয়েছে। সেই সাথে এর সাথে একটি সস যোগ করা হয়েছে। রান্নার কোন ঝামেলা ছাড়াই শুধু গরম পানি যোগ করলেই এই বোল নুডল্স খাওয়ার উপযোগী হবে।  

মি. নুডলস এর ডেপুটি জেনারেল ম্যানেজার (বিপণন) তোষণ পাল বলেন, ইতোমধ্যে ক্রেতাদের কাছে পণ্যটি পৌঁছে দিতে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। মি. নুডলস এর বোল নুডলস ৬০ গ্রামের প্রতি প্যাকের সর্বোচ্চ খুচরা মূল্য ধরা হয়েছে মাত্র ৪০ টাকা। বর্তমানে ডেইলি শপিংসহ বড় বড় সুপার স্টোর ও মুদি দোকানের পাশাপাশি ই-কমার্স সাইট অথবা ডটকম থেকেও মি. নুডলসের বোল নুডলস পাওয়া যাচ্ছে।  

তিনি আরও বলেন, পণ্যের গুণগত মান ও স্বাদের জন্য দেশ এবং দেশের বাইরে ক্রেতাদের কাছে মি. নুডল্স ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আমরা আগামীতে বোল নুডলসও ভারতসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে রপ্তানির পরিকল্পনা নিয়েছি। আশা করছি, মি. নুডলস এর বোল নুডলসও ক্রেতাদের মন জয় করতে সক্ষম হবে। সংবাদ বিজ্ঞপ্তি




বিষয় : বোল নুডলস মিস্টার নুডলস নুডলস ব্রান্ড

মন্তব্য করুন