করোনা মহামারিতে বিপর্যস্ত স্বল্প আয়ের মানুষদের মাঝে খাবার বিতরণ করেছে এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশন। শুক্রবার নটরডেম কলেজের সামনে এই খাদ্য বিতরণ কর্মসূচি পালিত হয়। নটরডেমিয়ান্স ফাউন্ডেশনের এই কার্যক্রমে সহায়তা করেছে রোটারি ক্লাব অব মতিঝিল এবং রোটারেক্ট ক্লাব অব নটর ডেম কলেজ।

খাদ্য বিতরণ কর্মসূচিতে বক্তারা বলেন, করোনা দুর্যোগে বিপর্যস্ত পড়েছে সাধারণ জীবনধারা। প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ জীবনের ওপর যতটা প্রভাব ফেলেছে, তার চেয়ে বেশি নেতীবাচক প্রভাব ফেলছে নিম্ন আয়ের মানুষগুলোর আর্থিক সঙ্গতিতে। অনেকেরই কাজ নেই, অর্থ নেই, ঘরে খাবার নেই। সমাজের বিত্তবানদের এই মহামারি সময়ে অবশ্যই অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

খাদ্য বিতরণ কর্মসূচির শুরুতে নটরডেম কলেজেরঅধ্যক্ষ ড. ফাদার হেমন্ত পিউস রোজারিও এই উদ্যোগের জন্য উদ্দ্যোক্তাদের ধন্যবাদ জানান। তিনি বলেন, এই ধরনের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে যাতে অন্তত কিছু হলেও আমরা আমাদের স্বল্প আয়ের ভাইবোনদের সঙ্গে একাত্ম হয়ে এই করোনা মহামারি সবাই মিলে অতিক্রম করতে পারব।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ সভাপতি দলিলুর রহমান, সাধারণ সম্পাদক মতিয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের শাহিন, রোটারি ক্লাব মতিঝিলের সভাপতি মহিবুল্লাহ মামুন প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।