ধর্ষণে জড়িত সন্দেহে চেলসি ফুটবলার গ্রেফতার

প্রকাশ: ১৯ মে ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: গোল

ছবি: গোল

ইংল্যান্ডের চেলসি ফুটবলার কালাম জেমস হুডসন ওডাইকে ধর্ষণে জড়িত থাকার সন্দেহে ওয়েস্ট লন্ডন পুলিশ গ্রেফতার করে। তাকে তার ওয়েস্ট লন্ডনের অ্যাপার্টমেন্ট থেকে গ্রেফতার করা হয়।

মেট্রোপলিটন পুলিশ তাদের এক বিবৃতিতে জানিয়েছে, রোববার ভোর ৪টার দিকে পুলিশের জরুরি সেবা বিভাগ এবং একই সঙ্গে অ্যাম্বুলেন্স সার্ভিসকে এক অজ্ঞাত নারী ফোন করেন। তাকে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ করেন।

এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সেখান থেকে একজনকে (হুডসন) গ্রেফতার করে পুলিশ। তাকে মধ্য জুনে শুনানিতে উপস্থিত থাকার শর্তে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

হুডসনের বয়স মাত্র ১৯ বছর। তবে এরই মধ্যে তিনি চেলসির তরুণ উইঙ্গার হিসেবে সবার নজরে এসেছেন। গত ১২ মার্চ চেলসি ফুটবলারদের মধ্যে হুডসন প্রথম করোনা পজিটিভ হন।  পরে তিন সপ্তাহ পরই তিনি সুস্থ হয়ে ওঠেন।

ইংলিশ প্রিমিয়ার লিগ দ্রুতই শুরু করার পরিকল্পনা চলছে। চেলসিও আশা করছে তারা দ্রুতই অনুশীলনে ফিরবে। সোমবার লিগ ‍পুনরায় ফেরা নিয়ে সভা হওয়ার কথা আছে। ওই সভায় যদি প্রিমিয়ার লিগের অনুশীলনের ঘোষণা আসলেও হুডসন গ্রেফতারের কারণে অনুশীলনে অংশ নিতে পারবেন না।