ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

রদ্রিগোর জোড়া গোলে শীর্ষে রিয়াল

রদ্রিগোর জোড়া গোলে শীর্ষে রিয়াল

ছবি- টুইটার

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩ | ১২:২৭

রদ্রিগোর জোড়া গোল এবং ইংলিশ তারকা জুড বেলিংহ্যামের এক গোলে কাদিজের মাঠে ৩-০ ব্যবধানে জয় নিয়ে ঘরে ফিরেছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে গেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

শুরু থেকেই আক্রমণ শুরু করেন লস ব্লাঙ্কোসরা। ভিনিসিয়াস জুনিয়রের অনুপস্থিতি একটুও টের পেতে দেননি রদ্রিগো। লিড নিতেও বেশি সময় লাগেনি। ১৪ মিনিটে প্রতিপক্ষের পেনাল্টি এরিয়ায় ড্রিবলিং করে চমৎকার শটে জাল কাঁপান। ৩৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ কাজে লাগাতে পারেননি বেলিংহ্যাম। খুব কাছ থেকে তার হেড যায় ক্রসবারের উপর দিয়ে। প্রথমার্ধে আরো বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয় কার্লো আনচেলত্তির শিষ্যরা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা বজায় রেখে ৬৪ মিনিটে নিজের ও দলের জোড়া গোল পূর্ণ করেন রদ্রিগো। এবারো দুর্দান্ত ফুটবল শৈলী উপহার দিয়ে গোল আদায় করেন ২২ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের ৭৪ মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলেন বেলিংহ্যাম। রদ্রিগোর কাছ থেকে বল পেয়ে বা পায়ের আড়াআড়ি শটে চলতি মৌসুমে লিগের ১১তম গোলটি করেন ইংলিশ তারকা। যোগ করা সময়ে কাদিজের আরেকটি শট ঠেকিয়ে জাল অক্ষত রেখে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন লুনিন।

এই জয়ে ১৪ ম্যাচে ৩৫ পয়েন্ট পেয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। আর ১৩ ম্যাচ খেলে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে রয়েছে জিরোনা।

আরও পড়ুন

×