ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিলেন রোনালদো

পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিলেন রোনালদো

ছবি- টুইটার

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ১১:২৯

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সোমবার ইরানের ক্লাব পার্সেপলিসের মুখোমুখি হয়েছিল আল নাসর। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে, তবে ম্যাচটিতে পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন আল নাসরের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। 

পার্সেপোলিসের বিপক্ষে ম্যাচের দ্বিতীয় মিনিটে প্রতিপক্ষের ডি বক্সে এক ডিফেন্ডারের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান রোনালদো। আল নাসরকে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। কিন্তু বেঁকে বসেন রোনালদো। হাতের ইশারায় ফাউল বিবেচনা করতে নিষেধ করেন। এরপর চীনা রেফারি মা নিং মনিটরে দেখে সিদ্ধান্ত বদল করেন।

ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন রোনালদো। যেখানে শীর্ষে থেকে পরের রাউন্ডে ওঠায় নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন তিনি, ‘গ্রুপের শীর্ষ দল হিসেবে কোয়ালিফাই করতে পেরে ও টানা ২০ ম্যাচে অপরাজিত থাকতে পেরে খুশি। দারুণ টিমওয়ার্ক।’

শেষ পর্যন্ত এই ম্যাচ গোলশূন্য ড্র হওয়ায় ‘ই’ গ্রুপের শীর্ষে থাকা নিশ্চিত হয়েছে আল-নাসরের। ৫ ম্যাচ খেলে তাদের পয়েন্ট ১৩। গ্রুপের বাকি তিন দল পার্সেপোলিস, আল-দুহাইল, ইসতিকললের পয়েন্ট যথাক্রমে ৮, ৪ ও ২। তারা সবাই ৪টি করে ম্যাচ খেলেছে। 

আরও পড়ুন

×