ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

কোপার ড্রতে থাকবেন স্কালোনি

কোপার ড্রতে থাকবেন স্কালোনি

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। ছবি: ফাইল

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ১৫:৩৯

ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে জয়ের পর বোমা ফাঁটান আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী কোচ লিওনেল স্কালোনি। জানান যে, আলবিসেলেস্তেদের ডাগ আউটে নিজের ভবিষ্যত নিয়ে ভাবতে শুরু করেছেন তিনি। বিষয়টি নিয়ে কথা বলবেন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টের সঙ্গে। সেজন্য কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানেও থাকবেন না তিনি।

তবে আপাতত একটি সংকট কেটেছে। আগামী ৭ ডিসেম্বরে যুক্তরাষ্ট্রের মায়ামিতে অনুষ্ঠেয় কোপা আমেরিকায় ড্র অনুষ্ঠানে অংশ নেবেন কোপা আমেরিকা ও ফিনালিজিমাসহ ট্রেবল জয়ী কোচ স্কালোনি। আর্জেন্টাইন কোচের বরাতে দেশটির শীর্ষস্থানীয় ফুটবল বিষয়ক সংবাদ মাধ্যম টিওয়াইসি বিষয়টি নিশ্চিত করেছে। 

ড্র অনুষ্ঠানে থাকবেন মানেই যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় আগামী বছরের জুনের কোপা আমেরিকায় দলের ডাগ আউটেও থাকবেন এই নিশ্চয়তা অবশ্য দেননি স্কালোনি। তবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) ও জাতীয় দলের অন্যান্য কোচিং স্টাফের বিশ্বাস মেসি-মার্টিনেজদের কোচের দায়িত্বে থেকে যাবেন স্কালোনি। 

কাতার বিশ্বকাপে মেসির আর্জেন্টিনাকে কাঙ্খিত বিশ্বকাপ জিতিয়েছেন স্কালোনি। এরপর অ্যাসোসিয়েশন তার চুক্তির মেয়াদ বাড়িয়েছে ২০২৬ সালে অনুষ্ঠেয় মেক্সিকো, যুক্তরাষ্ট্র ও কানাডা বিশ্বকাপ পর্যন্ত। সংবাদ মাধ্যম এর আগে দাবি করেছে, অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে ঠিকঠাক বনিবনা না হওয়ায় দায়িত্ব ছেড়ে দিতে চান স্কালোনি। তবে দায়িত্ব ছাড়তে চাওয়ার কারণ শরীর ভালো না যাওয়া বলে উল্লেখ করেছেন এই আর্জেন্টাইন কোচ।

আরও পড়ুন

×