মাগুরায় ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৯     আপডেট: ০৪ আগস্ট ২০১৯      

মাগুরা প্রতিনিধি

নিহতের স্বজনদের আহাজারি

মাগুরা সদর উপজেলার পুটিয়া গ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে জয়া সাহা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার ভোরে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

দুই সন্তানের মা জয়া সাহা পুটিয়া গ্রামের চঞ্চল মিত্রের স্ত্রী। 

জয়ার ভাই মিলন সাহা জানান, তার বোন গত তিনদিন আগে পুঠিয়া গ্রাম থেকে জ্বরে আক্রান্ত হয়। এটিকে তারা স্বাভাবিক জ্বর মনে করলেও শানিবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর আরোগ্য সদনে নেওয়া হয়। সেখানে ডেঙ্গু শনাক্তর পর তার শরীরে একাধিক ব্যাগ রক্ত দেওয়া হয়। এ সময় তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে শনিবার বিকেলে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থান রেবাবার ভোরে তার মৃত্যু হয়।

মাগুরার সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা ও ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আরএমও বিকাশ বিশ্বাস জানান, মাগুরা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় এক গৃহবধূর মৃত্য হয়েছে বলে তারা নিশ্চিত হয়েছেন। তবে ওই রোগী মাগুরার কোনো হাসপাতাল বা ক্লিনিকে চিকিৎসা নেননি।

সিভিল সার্জন প্রদীপ সাহা জানান, মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ পর্যন্ত ৩২ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। যার মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতলে ২৪ জন ও মহম্মদপুর হাসপাতালে আটজন ভর্তি আছেন।