লোপেজ মাদকের গডমাদার

প্রকাশ: ২৮ জুলাই ২০১৯      

বিনোদন ডেস্ক

জেনিফার লোপেজ

অভিনেত্রী ও সঙ্গীততারকা জেনিফার লোপেজকে নিয়ে সব সময় ভক্তদের থাকে ভিন্নরকম উন্মাদনা। তাই প্রতিনিয়ত নানারূপে হাজির হয়ে সবাইকে মন্ত্রমুগ্ধ করে রেখেছেন এই তারকা শিল্পী। এবার নতুনরূপে পর্দায় দেখা যাবে তাকে।

কলম্বিয়ার কুখ্যাত মাদকসম্রাজ্ঞী গ্লিসেন্ডো ব্ল্যাঙ্কোর জীবনী নিয়ে নির্মিত ছবিতে গডমাদারের ভূমিকায় দেখা যাবে তাকে। ছবির নাম রাখা হয়েছে 'দ্য গডমাদার'। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি। 

ব্ল্যাঙ্কোকে বলা হতো কোকেনের গডমাদার। দীর্ঘ চার দশকের বেশি সময় তিনি কলম্বিয়া থেকে যুক্তরাষ্ট্রের মায়ামি, নিউইয়র্ক আর ক্যালিফোর্নিয়ার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করতেন। সত্তর ও আশির দশকে যুক্তরাষ্ট্রে মাদক-বাণিজ্যে বিপ্লব ঘটান তিনি। কারাগারে আটকে রেখেও তার মাদক ব্যবসা বন্ধ করা যায়নি। সেখানেও তিনি নিরাপদে ব্যবসা পরিচালনা করেছেন।

ব্ল্যাঙ্কো জানতেন না তার পরিবার কোথায়। সেখান থেকেই ভয়ঙ্কর অপরাধের বীজ বোনা হয়েছে তার শরীরে-মস্তিস্কে। ১২ বছর বয়সেই তিনি অপহরণের সঙ্গে জড়িয়ে পড়েন। তাকে যে ছেলে পছন্দ করত, তাকেই অপহরণ করে অর্থ দাবি করেন ব্ল্যাঙ্কো।

এমন চরিত্রে অভিনয় প্রসঙ্গে লোপেজ বলেন, 'গ্লিসেন্ডো ব্ল্যাঙ্কোর জীবনের গল্প আমাকে অনেক কৌতূহলী করত। এমন রহস্যময়, অন্ধকারাচ্ছন্ন জীবনকে বড়পর্দায় তুলে ধরার জন্য আমি মুখিয়ে আছি। এ ধরনের চরিত্রে অভিনয় করা যে কোনো অভিনয়শিল্পীর জীবনে স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। আশা করছি, দারুণ কিছু হবে।'