জেনিফার লোপেজের মহানুভবতা

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৯   

বিনোদন ডেস্ক

জেনিফার লোপেজ- ফাইল ছবি

জেনিফার লোপেজ- ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের এক শিক্ষক সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুধার্ত স্কুলশিক্ষার্থীদের একটি ভিডিও পোস্ট করেন। আর এই ভিডিওটি নজরে আসে হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজের। সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত নেন তিনি নিজের কোম্পানি থেকে পাওয়া লাভের টাকা দিয়ে খাবার পাঠান সেই ক্ষুধার্ত স্কুলশিক্ষার্থীদের মাঝে। সেই খাবার পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠে ওই স্কুলের শিক্ষার্থীরা।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, খাবার কে তাদের মাঝে পাঠালো, তখন সকলের চোখে বিস্ময় ঝড়ে পড়ে। ফেসবুক লাইভে এসে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং জেনিফার লোপেজ। জেনিফার ফেসবুক লাইভের এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিষয়টি ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন।

সংবাদমাধ্যমে জেনিফার বলেন, আমি জানতে পারলাম, ওই স্কুলের শিক্ষকেরা শিক্ষার্থীদের খাবার দিয়ে সহযোগিতা করে থাকেন। কারণ, সেখানে পর্যাপ্ত খাবার থাকে না শিক্ষার্থীদের জন্য। এটা শোনার পর আমার শুধু চোখে জল আসেনি, অ্যালেক্সেরও (জেনিফারেরর প্রেমিক) মন খারাপ হয়।'

তিনি আরও জানান, এসব শুনে তারা সিদ্ধান্ত নেন, তাদের কোম্পানি টিলার অ্যান্ড হ্যাচ থেকে শিক্ষার্থীদের স্বাস্থ্যসম্মত খাবার পাঠাবেন। এরপর শুরু হয় তাদের বছরব্যাপী খাবার সরবরাহ কার্যক্রম। স্কুলের ক্ষুধার্ত শিক্ষার্থীদের কথা শুনে জেনিফার খুব কষ্ট পার। এর কারণ তিনি জানান, তার মাও যে স্কুলের শিক্ষক ছিলেন।