বান্ধবীকে নিয়ে সেল্ফ-কোয়ারেন্টাইনে ডি’ক্যাপ্রিও

প্রকাশ: ২৫ মার্চ ২০২০   

বিনোদন ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণের ভয়ে বান্ধবী ক্যামিলা মোরোনকে নিয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের নিজের বাড়িতে সেল্ফ কোয়ারেন্টাইনে গেছেন টাইটানিক খ্যাত  অভিনেতা লিওনার্দো ডি’ক্যাপ্রিও। তবে বিষয়টি সংবাদমাধ্যমের নজরে আনতে চাননি তিনি। 

ইন্ডিয়া টুডরে প্রতিবেদন বলছে, সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা  নিজেদের ব্যক্তিগত  সম্পর্ক নিয়ে কথা বলা যতদূর সম্ভব এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন ডি’ক্যাপ্রিও-ক্যামিলা জুটি। 

এতে করে তাদের  সেল্ফ কোয়ারেন্টাইনে যাওয়ার খবর নিয়ে লুকোচুরি হবে এটাই প্রত্যাশিতই ছিল। তবে এক সূত্রের মতে, ‘সকলের সামনে গোপনীয়তার দিকটি বজায় রাখলেও দু’জনে কিন্তু প্রায় পুরো সময় এক সঙ্গে কাটাচ্ছেন।’ আপাতত, প্রায় ২৩ বছরের ছোট বান্ধবীর সঙ্গে নিজের মতো করে ভালোই থাকছেন এ সুদর্শন অভিনেতা।

ক্যামিলার সঙ্গে তার বয়সের ব্যবধান নিয়ে কতই না খবর বেরিয়েছে। ২২ বছর বয়সী  ওই মডেল এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বলেন, ‘হলিউড তো বটেই। পুরো বিশ্বেই এমন বহু সম্পর্কের কথা আমরা জানি যেখানে দুজন মানুষের মধ্যে বয়সের ফারাক বিস্তর। তবে আমার মনে হয়, এক জন মানুষের তার সঙ্গেই সম্পর্কে যাওয়া উচিত যাঁর সঙ্গে সে মন থেকে সম্পর্কে যেতে চায়।’ খবর, ২০১৭ সালের ডিসেম্বর থেকে দু’জনে কাছাকাছি আসেন। তবে ডি’ক্যাপ্রিও এত দিন আড়ালেই রাখতে চেয়েছেন বিষয়টিকে। 

শুধু তাই নয়, এ বছর গোল্ডেন গ্লোবস পুরস্কার অনুষ্ঠানে, শ্রেষ্ঠ ছবি (মিউজিক্যাল অর কমেডি) বিভাগে তার অভিনীত একটি ছবি পুরস্কার পাওয়ার পর দু’জনে প্রকাশ্যে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দি হন। 

এর পরই দুজনের এক সঙ্গে কোয়ারান্টিনে যাওয়ার খবর প্রকাশ্যে আসে।