গণপ্রজাতন্ত্রী কঙ্গোর বাংলাদেশ কনস্যুলেটের অনারারি কনসাল এবং টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল বাংলাদেশ-চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিসিসিসিআই) পরিচালনা পর্ষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি বিসিসিসিআইয়ের পক্ষে পরিচালনা পর্ষদের তাকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন সংগঠনের প্রেসিডেন্ট গাজী গোলাম মুর্তজা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহ মো. সুলতান উদ্দীন, সেক্রেটারি জেনারেল শাহজাহান মৃধা এবং জয়েন্ট সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধা।

 এ সময় গাজী গোলাম মুর্তজা বলেন, 'জিয়াউদ্দিন আদিলের মতো স্বনামধন্য ব্যবসায়ী ও আন্তর্জাতিক মিডিয়া ব্যক্তিত্বকে বিসিসিসিআইয়ের বোর্ড অব ডিরেক্টরের সদস্য হিসেবে পেয়ে আমরা আনন্দিত। দীর্ঘদিনের অভিজ্ঞতা ও ভিন্ন মাত্রার ব্যবসায়িক জ্ঞান কাজে লাগিয়ে তিনি বিসিসিসিআইকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশা রাখি।'

জিয়াউদ্দিন আদিল বলেন, 'বিসিসিসিআইয়ের মতো গুরুত্বপূর্ণ একটি ব্যবসায়িক সংগঠনের পরিচালনা পর্ষদের সঙ্গে থেকে দেশের অর্থনৈতিক ও ব্যবসায়িক উন্নয়ন কর্মকাণ্ডে ভূমিকা রাখার চেষ্টা করব।'

জিয়াউদ্দিন আদিল বর্তমানে গণপ্রজাতন্ত্রী কঙ্গোর বাংলাদেশ কনস্যুলেটের অনারারি কনসাল হিসেবে দায়িত্ব পালন করছেন। এই ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব টপ অব মাইন্ড ছাড়াও পাবলিক রিলেশনস এজেন্সি মাস্টহেড পিআরয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা। পিআর অ্যান্ড করপোরেট কমিউনিকেশনস খাতে বিশেষ অবদান রাখায় ২০১৯ সালে তাঁকে 'পারসন অব দ্য ইয়ার' অ্যাওয়ার্ড প্রদান করে সিঙ্গাপুরভিত্তিক নিউজ এজেন্সি এশিয়া ওয়ান।

মন্তব্য করুন