এখন থেকে ‘নগদ’ গ্রাহকেরা দেশিয় ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান র‌্যাংগস লিমিটেডের পণ্য কিনে তাৎক্ষণিভাবে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহকেরা ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করে এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।  

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড থেকে পছন্দের যেকোনো প্রোডাক্ট কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলেই একজন পাবেন এক হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক। এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের অবশ্যই নিজের ‘নগদ’ অ্যাকাউন্ট সচল থাকতে হবে। এ ছাড়া সকল শর্ত পূরণ করে গ্রাহকেরা দিনে একবার ৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ দুইবার, অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

চলতি মাসের ৯ তারিখে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২০ নভেম্বর ২০২১ পর্যন্ত। গ্রাহকদের এই ক্যাম্পেইনটি উপভোগ করতে হলে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড-এর আউটলেট থেকে কমপক্ষে ১০ হাজার টাকা বা তার বেশি টাকার পণ্য কিনে সরাসরি মার্চেন্ট কিউআর কোডের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে পেমেন্ট করতে হবে। 

সরাসরি মার্চেন্ট কিউআর পেমেন্টের ক্ষেত্রে ‘নগদ’ অ্যাপের মাধ্যমে অথবা *১৬৭# ডায়াল করেও গ্রাহকেরা পেমেন্ট করতে পারবেন। কোনো মার্চেন্ট ওয়েবসাইট দিয়ে পেমেন্ট করলে গ্রাহকেরা এই ক্যাশব্যাক সুবিধা পাবেন না। 

এ বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ দেশিয় একটি কোম্পানি হিসেবে অপর একটি দেশিয় কোম্পানির সঙ্গে চুক্তি করেছে। এর মাধ্যমে ‘নগদ’-এর মূল্যবান গ্রাহকেরা আর্থিক সাশ্রয় করতে পারবেন।  

দারুণ এ ক্যাশব্যাক ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://nagad.com.bd/en/offer/rangs-electronics-2/ অথবা কল করতে পারেন ‘নগদ’র হটলাইন নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে। সংবাদ বিজ্ঞপ্তি।