হাসপাতালেই নার্সকে গণধর্ষণ

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০১৬     আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৬      

অনলাইন ডেস্ক

প্রতীকী ছবি

এবার হাসপাতালেই এক নার্সকে গণধর্ষণ করল তার সহকর্মীরা। ভারতের হরিয়ানা প্রদেশের গুরগাঁওয়ে একটি বেসরকারি হাসপাতালের এই ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতারও করেছে পুলিশ।
 
২২ বছরের ওই নারী গণধর্ষণের অভিযোগে সোমবার সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেছেন। এরপর গুরগাঁও ত্রিবেণী হাসপাতালের কম্পাউন্ডার উত্তরের প্রদেশের অভয় প্রতাপকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু আরেক অভিযুক্ত অ্যাম্বুলেন্সচালক শ্যাম এখনও পলাতক।
 
ঝাড়খণ্ডের ওই তরুণীর অভিযোগ, গত শনিবার অভয় তাকে অপহরণের পর তার ভাড়া বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এরপর তার বন্ধু অ্যাম্বুলেন্সচালক শ্যামকে ডেকে আনার পর দুজনে মিলে তাকে আবারও ধর্ষণ করা হয়।
 
গুরগাঁও থানার সাব-ইন্সপেক্টর ও তদন্তকারী কর্মকর্তা মীনাবতী জানিয়েছেন, এরইমধ্যে হেরাত সিভিল হাসপাতালে মেয়েটির মেডিকেল পরীক্ষা করা হয়েছে এবং অভিযোগের ব্যাপারে তদন্ত শুরু হয়েছে।
 
এ প্রসঙ্গে পরিদর্শক বাবলু লাল বলেন, 'আমরা ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় মঙ্গলবার অভিযোগকারীর জবানবন্দি রেকর্ড করেছি এবং অ্যাম্বুলেসচালক শ্যামকে গ্রেফতারের চেষ্টা চলছে।'
 
তিনি আরও জানান, গ্রেফতারকৃত অভয় প্রতাপকেও মঙ্গলবার আদালতে হাজির করা হয় এবং তাকে একদিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বিষয় : নার্সকে_গণধর্ষণ গুরুগাঁও হরিয়ানা ভারত