উপহারের গাড়ি পছন্দ না হওয়ায় ফেলে দিলেন নদীতে!

প্রকাশ: ১০ আগস্ট ২০১৯      

অনলাইন ডেস্ক

বাবা-মায়ের কাছ থেকে কোনও উপহার পেয়ে পছন্দ না হলে আপনি কি করবেন? হয়তো একটু অভিমান হবে কিংবা সেটা ব্যবহার না করে উঠিয়ে রাখবেন। কিন্তু তাই বলে সেটা রাগের চোটে পানিতে ফেলবেন?

সম্প্রতি এমনই এক কাণ্ড করেছেন ভারতের হরিয়ানা রাজ্যের এক তরুণ। বাবা-মায়ের দেওয়া দামি গাড়িটি পছন্দ না হওয়ায় রেগে গিয়ে পানিতে ফেলে দেন তিনি।ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে আলোচনায় মেতেছেন নেটিজেনরা। তার এমন আচরনে স্তম্ভিত স্থানীয় পুলিশও।

জানা গেছে, যমুনানগরের বাসিন্দা ওই তরুণ বাবা-মায়ের কাছে একটি ‘জাগুয়ার’ গাড়ি চেয়েছিলেন। কিন্তু বাবা-মা ওই গাড়ির পরিবর্তে তাকে বিএমডব্লিউয়ের একটা গাড়ি কিনে দেন। এতেই ক্ষেপে যান ওই তরুণ। এত দামি গাড়ি পেয়েও পছন্দ হয়নি তার। রাগের চোটে গত শুক্রবার তিনি গাড়িটি ফেলে দেন নদীতে। ওই ঘটনার ভিডিও করেন তিনি। তারপর সেটা পোস্ট করেন সামাজিক মাধ্যমে। 

হরিয়ানা পুলিশের এক কর্মকতা বলেন, ‘উপহার পছন্দ না হওয়ায় বিএমডব্লিউ গাড়িটি নদীতে ফেলে দেন এক তরুণ। সেই ঘটনার ভিডিও করেন তিনি’।

গাড়িটি ফেলে দেওয়া হলেও মাঝ নদীতে আটকে যায়। তখন আবার ওই তরুণ স্থানীয় ডুবুরির সাহায্যে গাড়িটি তুলে আনার চেষ্টা করেন। শেষ পর্যন্ত অবশ্য ডুবুরিরা গাড়িটি তুলে আনতে সক্ষম হন। সূত্র : ইণ্ডিয়া টুডে 

বিষয় : আন্তর্জাতিক এশিয়া