ট্রাম্প ও মেলানিয়া করোনায় আক্রান্ত

প্রকাশ: ০২ অক্টোবর ২০২০     আপডেট: ০২ অক্টোবর ২০২০   

অনলাইন ডেস্ক

স্ত্রী মেলানিয়ার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প - ফাইল ছবি

স্ত্রী মেলানিয়ার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প - ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দেহে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে।

এক টুইটে ডোনাল্ড ট্রাম্প নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বিবিসির

নিজের ঘনিষ্ঠ এক উপদেষ্টার দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার কথা জানানোর পর কোয়ারেন্টাইনে থাকা ট্রাম্প নিজের ও স্ত্রী মেলানিয়ারও করোনায় আক্রান্ত হওয়ার খবর দিলেন।

এর আগে বৃহস্পতিবার এক টুইটে ট্রাম্প জানান, তার উপদেষ্টা হোপ হিকসের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে এবং তিনি ও মেলানিয়া কোয়ারেন্টাইনে আছে।

টুইটে ট্রাম্প আরও জানিয়েছিলেন, উপদেষ্টা হোপ হিকসের দেহে সংক্রমণ শনাক্ত হওয়ার পর তিনি ও মেলানিয়া নমুনা পরীক্ষা করতে দিয়েছেন। নমুনা পরীক্ষার ফল হাতে পাওয়ার পর স্ত্রীসহ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি পুনরায় টুইট করে নিশ্চিত করলেন ট্রাম্প।

কোভিড-১৯ আক্রান্ত ট্রাম্পের ওই উপদেষ্টার নাম হোপ হিকস। ৩১ বছর বয়সী হিকস সপ্তাহের শুরুতে ওহাইওতে একটি টেলিভিশন বিতর্কে অংশ নিতে ট্রাম্পের সঙ্গে ‘এয়ার ফোর্স ওয়ান’-এ ভ্রমণ করেন।

এমনকি গত মঙ্গলবার ক্লিভল্যান্ডে প্রেসিডেন্টের উড়োজাহাজ থেকে নামার সময় হিকসের মুখে মাস্ক দেখা যায়নি। এছাড়া গত বুধবার একটি নির্বাচনী র‌্যালিতে অংশ নিতে হেলিকপ্টারে করে মিনেসোটায় যান ট্রাম্প, সেখানে তার সঙ্গেও ছিলেন হিকস।