মুজিববর্ষ উপলক্ষ্যে ঢাকার মাতুয়াইলে অনুষ্ঠিত শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মাতুয়াইলের ৬৮ নং ওয়ার্ড। দবির উদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশন আয়োজিত টুর্নামেন্টের ফাইনালে তারা টাইব্রেকারে ৩-২ গোলে তারা হারায় ৬৩ নম্বর ওয়ার্ডকে।

সুলতানা কামালের পরিবার আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন (ভার্চুয়াল মাধ্যমে ), 'দেশের তরুণ প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করা গেলে ইন্টারনেট সংস্কৃতির নেতিবাচক দিক থেকে তাদের বের করে আনা সম্ভব হবে।'

সরকারের দেয়া সুযোগ সুবিধা গ্রহণ করে প্রতিযোগিতার বাজারে নিজেদের বিশ্বমানের করে গড়ে তোলার কথাও বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। সুস্থ মানসিকতা গঠনে মাদক ও তথ্যপ্রযুক্তির অপব্যবহার থেকে তরুণদের দূরে থেকে ক্রীড়া অনুশীলনের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিজয় কাপের উদ্যোক্তা  নেহরীন মোস্তফা দিশি এবং স্থানীয় রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা। নেহরীন মোস্তফা দিশি জানান, ক্রীড়া অঙ্গনে শহীদ শেখ কামাল ও সুলতানা কামালের অবদান থেকে তরুণ প্রজন্ম যেন শিক্ষা নিতে পারে সেজন্যই এই আয়োজন।