সংযুক্ত আবর আমিরাতে অনুষ্ঠিত টি-১০ লিগের খেলোয়াড় ড্রাফটে ছিলেন বাংলাদেশের আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ এবং নাসির হোসেনরা। বুধবার বাংলাদেশ সময় রাতে অনুষ্ঠিত নিলামে ড্রাফট থেকে দল পেয়েছেন তাদের চারজনই।

স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন এবং পেসার তাসকিন আহমেদ টি-১০ লিগে খেলবেন একই দলে। মারাঠা অ্যারাবিয়ান্স দলে নিয়েছে তাদের। অন্যদিকে তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যান ও স্পিনার আফিফ হোসেনকে দলে নিয়েছে বেঙ্গল টাইগার্স।

ড্রাফটে থাকা বাংলাদেশ স্পিন অলরাউন্ডার নাসির হোসেনও পেয়েছেন দল। সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু টি-২০ কাপে বিসিবির বেধে দেওয়া ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে না পেরে অংশ নিতে পারেননি তিনি। তবে টি-১০ লিগে দল পেয়েছেন তিনি।  তাকে ড্রাফট থেকে দলে নিয়েছে পুনে ডেভিলস।

আগামী ২৮ জানুয়ারি সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এই টি-১০ লিগটি। এতে অংশ নেবে আটটি দল। যথা-কালান্দার্স, পুনে ডেভিলস, দিল্লি বুলস, বেঙ্গল টাইগার্স, টিম আবুধাবি, ডেকান গ্লাডিয়েটরস, মারাঠা অ্যারাবিয়ান্স, নর্দান ওয়ারিয়র্স।

তবে বাংলাদেশ জাতীয় দলের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ থাকায় আফিফ, মোসাদ্দেক, তাসকিনরা কবে নাগাদ টি-১০ লিগে যোগ দিতে পারবেন তা এখনই বলার উপায় নেই। কোয়ারেন্টাইনের শর্ত মিলিয়ে কবে নাগাদ মাঠে নামার সুযোগ পাবেন তাও বলা দুস্কর। আগামী ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসার কথা ওয়েস্ট ইন্ডিজের। ওয়ানডে এবং টেস্ট সিরিজ খেলবে তারা।