ভারতের তারকা ক্রিকেটার যাশপ্রীত বুমরাহ সোমবার সাত পাকে বাঁধা পড়েছেন। পাত্রী ক্রীড়া উপস্থাপক সাঞ্জানা গণেশন।

আনন্দবাজার জানিয়েছে, গোয়ার এক বিলাসবহুল হোটেলে বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শুধু দুই পক্ষের পরিবারের লোকজন ও পাত্র-পাত্রীর খুব কাছের ক'জন বন্ধু উপস্থিত ছিলেন। অতিথির সংখ্যাটা সব মিলিয়ে ২০ জন। এই অল্প সংখ্যক অতিথির জন্যও বিয়ের আসরে মুঠোফোন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছিল।

জানা গেছে, রোববারও বিয়ের কিছু আচার-অনুষ্ঠান ছাড়াও সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানেও ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য। সেখানেও কারও কাছে মুঠোফোন ছিল না। কারণ এই বিয়ের অনুষ্ঠানকে প্রচারের আলোয় নিয়ে আসতে রাজী হননি যাশপ্রীত ও সাঞ্জানা। পরে সোমবার দুপুরে প্রথমে বুমরাহ এবং পরে সাঞ্জানার টুইটারে বিয়ের ছবি পোস্ট করেন। 

এর আগে মোতেরায় গোলাপি বলের টেস্ট খেলার পরই ছুটিতে গিয়েছিলেন ভারতের এই তারকা পেসার। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) তখন জানিয়েছিল, ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বুমরাহ। এরপর থেকেই বুমরাহর বিয়ে নিয়ে চলছিল একের পর এক গুঞ্জন।

প্রথমে গঞ্জন রটেছিল দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরীকে নিয়ে। তেলেগু এবং মালায়ালাম ভাষায় বেশ কিছু সুপারহিট সিনেমার হিরোইন ছিলেন তিনি। তাদের দু'জনের পরিচয়, প্রেম নিয়ে এর আগে সংবাদও প্রকাশিত হয়েছে। সেসময় আবার কেউ কেউ দাবি করেন, অভিনেত্রী নয় বুমরাহর স্ত্রী হতে যাচ্ছেন ক্রীড়া বিষয়ক অনুষ্ঠানের উপস্থাপক। বিরাট নয় তিনি স্টুয়ার্ড বিন্নির পথ ধরছেন।