প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের আর্চওয়েল প্রোডাকশন তাদের প্রথম নেটফ্লিক্স সিরিজ আনতে যাচ্ছে। মঙ্গলবার তাদের প্রযোজিত এই ডকুমেন্টারির ঘোষণা দেওয়া হয়েছে; এর নাম ‘হার্ট অব ইনভিকটাস’।

এই সিরিজ অনুষ্ঠানটি সেসব প্রবীণ অংশগ্রহণকারীদের জন্য, যারা ২০২২ সালে নেদারল্যান্ডসের রাজধানী হেগেতে ডিউক অব সাসেক্সের ইনভিকটাস গেমে অংশ নিতে যাচ্ছেন। এই গেমসটি হ্যারি ২০১৪ সালে চালু করেছিলেন, যার উদ্দেশ্য বিভিন্ন আহতদের সেবা করা। খবর হাফপোস্টের

আমেরিকান অনলাইন সংবাদ সংযোগকারী ব্লগ হাফপোস্টের সঙ্গে আলাপকালে হ্যারি বলেন, আমার প্রতিষ্ঠানের এই সিরিজটি আগামী বছর নেদারল্যান্ডসে প্রতিযোগিতা করতে যাওয়ার পথে মানুষকে উৎসাহের গল্প শোনাবে।

এই ডকুসিরিজে হ্যারি নিজেও ক্যামেরার সামনে থাকবেন। আর্চওয়েল প্রোডাকশনের একজন প্রতিনিধি বলেন, আগামী বসন্তে এগুলো প্রচার করা হবে বলে আভাস পাওয়া যাচ্ছে।

বর্তমানে নেটফ্লিক্স দেখেন বিশ্বের প্রায় ১৯ কোটি মানুষ। একটা অন্যতম বড় মঞ্চ এটি। সংস্থাটির পক্ষ থেকে বলা হয়েছে, এই রাজকীয় দম্পতির বিশ্বাসযোগ্যতা আছে, তারা নেতৃত্ব দিতে পারেন। তারা বিশ্বজুড়ে মানুষকে আশা দিতে পারবেন বলে মনে করছে নেটফ্লিক্স।