ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

দুই-তৃতীয়াংশ আসন নিয়ে ফের ক্ষমতায় আসছে তৃণমূল, দাবি মমতার

দুই-তৃতীয়াংশ আসন নিয়ে ফের ক্ষমতায় আসছে তৃণমূল, দাবি মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় -জিনিউজ থেকে নেওয়া ছবি

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২১ | ০১:১৩

রাজ্যরাজনীতিতে উত্তাল পশ্চিমবঙ্গ কী হাত বদল করতে যাচ্ছে, না-কি মমতার ছত্রছায়ায়ই থাকছে, সেই প্রশ্ন আর বেশি দূরে নয়। রোববার সকাল ৮টায় থেকে শুরু হয়েছে বিধানসভা নির্বাচনের ভোটগণনা। গণনা শুরুর কিছুক্ষণ পরই আভাস মিলেছে আবার ক্ষমতায় ফিরছে তৃণমূল। 

অন্যদিকে জয়ের আভাস পেয়েই কালীঘাট মিলন সংঘের সামনের মাঠ সেজে উঠেছে সবুজ কার্পেট আর চেয়ারে। ইতোমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছে গেছেন তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসছেন তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোরও। এখানেই শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল মিটিংয়ে আবার রাজ্যে তৃতীয়বারের জন্য সরকার গঠনের কথা ঘোষণা করবেন। তিনি এই সবুজ কার্পেট ঢাকা, জায়ান্ট স্ক্রিন লাগানো প্যান্ডেল থেকে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য রাখবেন।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পূর্ণ ফলাফল প্রকাশের আগেই বলেছেন, 'রাজ্যে আবার দুই-তৃতীয়াংশ আসন নিয়ে নিয়ে তৃণমূল ক্ষমতায় আসছে। নন্দীগ্রাম বিধানসভায় যে ফলের ট্রেন্ড দেখা যাচ্ছে সেটা বদলে যাবে। যত রাউন্ড বাড়বে দেখা যাবে তৃণমূলই সেখানে জয়ের দিকে এগিয়ে যাচ্ছে।

জিনিউজ জানিয়েছে,  করোনাবিধির কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে আসতে পারছেন না সমর্থকরা। তাই যেকোনও মুহূর্তে ভার্চুয়ালি কালীঘাট মিলান সংঘের জায়ান্ট স্ক্রিনে হাজির হবেন মমতা। এখন সেটার অপেক্ষায় সবাই।

আরও পড়ুন

×