একই লটারিতে দুই দুইবার জেতা! প্রতিবারই এক মিলিয়ন ডলার করে। ভাগ্য বোধ হয় একেই বলে। প্রথমবার লটারিতে এক মিলিয়ন ডলার জেতার দুই বছর পর আবারও আরেক লটারিতে এক মিলিয়ন ডলার জিতে নেন যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনার ম্যাক্স বৌলডিন। 

২০১৮ সালে প্রথমবার লটারিতে এক মিলিয়ন ডলার জিতেছিলেন তিনি। ১০ ডলার দামের টিকিট কিনেই এমন অভাবিত সাফল্যে অবাক হয়ে যান তিনি। ম্যাক্স বলেন, 'নর্থ ক্যারোলাইনা এডুকেশন লটারির টিকিট কিনে এই লটারিতে জিতে আমি রীতিমতো বিস্মিত, হতভম্ব।' খবর ইউপিআই. কমের।

লটারির টিকিট কেনাটা অবশ্য ম্যাক্স বৌলডিনের শখ। এর আগেও বকহুবার লটারির টিকিট কিনে ভাগ্য পরীক্ষা কলেছেন তিনি। তবে ভাগ্য সুপ্রসন্ন হয়নি। তাই বলে দমে যাননি তিনি। যখন যেখানে সুবিধে পেয়েছেন, সেখান থেকেই টিকিট কিনেছেন। তবে ২০১৮ সালে প্রথম তার লটারির ভাগ্যে শিকে ছেঁড়ে। এক মিলিয়ন ডলার পেয়ে যান তিনি। কিন্তু এরপরও তার লটারির টিকিট কেনার নেশা কাটেনি। একের পর এক টিকিট কিনেছেন এর পরও। তবে তার ফলও মিলল এবার। আবারও তিনি পেলেন এক মিলিয়ন ডলার।

দ্বিতীয় লটারি জেতার খবর পেয়ে ম্যাক্স যেমন ভ্যাবাচ্যাকা, তেমনি হতভম্ব সাধারণ মানুষও। সাংবাদিকদের প্রশ্নের জবাবে ম্যাক্স বলেন, 'আমি কী বলব বুঝতে পারছি না। আমি যেন বোবা হয়ে গেছি।' তবে এই রকম কপাল করে আসাটাকে স্বর্গের আশির্বাদ বলে ভাবছেন ম্যাক্স।

পাওয়া অর্থ কী কী কাজে খরচ করবেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, '৬ লাখ ডলার আমি জমা করে রাখব। বাকি ৪ লাখ ডলার দিয়ে প্রয়োজনীয় বেশকিছু খরচ সামলাব।' 

মন্তব্য করুন