ভারতের রাজস্থানের শিক্ষামন্ত্রী গোবিন্দ সিং দোতাসারা বলেছেন, নারী কর্মীরা খু্ব ঝগড়া করে। যদি নিজেরা এটার সমাধান করতে পারে তাহলে তারা সব সময় নিজেদেরকে পুরুষের চেয়ে এগিয়ে আছে দেখবে।  

গত সোমবার আন্তর্জাতিক কন্যা দিবস উপলক্ষে জয়পুরে এক সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি। শিক্ষামন্ত্রী বলেন, যেসব স্কুলে নারী কর্মী বেশি সেখানে বেশি ঝগড়াঝাটি হতে বাধ্য। আর তাদের ঝগড়ার কারণে প্রধানশিক্ষক বা অন্য শিক্ষকদের স্যারিডন (মাথা ব্যথার ওষুধ)বড়ি খাইতে হয়। খবর এনডিটিভি’র।  

গোবিন্দ সিং বলেন, আমার বিভাগের প্রধান হিসেবে আমি উল্লেখ করতে চাই যেসব স্কুলে নারী কর্মী বেশি সেখানে ফল হিসেবে ঝগড়াও বেশি হয়। কখনো কখনো তারা ছুটির জন্য ঝগড়া করে, কখনো অন্য কিছুর জন্য। তাই হয় প্রধানশিক্ষক না হয় অন্য শিক্ষকদের স্যারিডন নিতে হয়।   

রাজস্থান প্রদেশের কংগ্রেস কমিটির এই সভাপতি আরও বলেন, রাজস্থান সরকার সব সময় নারীদের নিরাপত্তা ও স্বাধীনতাকে নিশ্চিত করে এবং তাদের পছন্দ অনুযায়ী চাকরিতে পোস্টিং দেয়। কিন্তু তাদের মধ্যে সব সময় সমস্যা আছে বলে মনে হয়। আমি বিশ্বাস করি এই ছোট ছোট ব্যাপারগুলো যদি সমাধান করতে পারেন তাহলে আপনারা সব সময় দেখবেন পুরুষের চেয়ে এগিয়ে আছেন।