২০১৯ সালের ২২ জানুয়ারি না ফেরার দেশে চলে যান প্রখ্যাত গীতিকার, সুরকার এবং সঙ্গীত পরিচালক ইমতিয়াজ বুলবুল। তার মৃত্যুর তিন বছরের মাথায় প্রকাশ হলো তার  কথা, সুর ও সঙ্গীত করা নতুন গান। গানের শিরো নাম 'মন মানে না'।

গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী রিজভী।  আহমেদ ইমতিয়াজ বুলবুলের কথা, সুর ও সঙ্গীতের এই গানটি  সম্প্রতি 'আর ডব্লিউ এন্টারটেইনমেন্ট' এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় গানটি। গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটিতে রিজভী ওয়াহিদের সাথে মডেল হয়েছেন সামান্তা নামের এক মডেল।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা, সুর ও সঙ্গীতায়োজন করা নিজের নতুন গান প্রসঙ্গে কান্না জড়িত কণ্ঠে  রিজভী ওয়াহিদ বলেন,বুলবুল ভাইয়ের সাথে এই গানটি নিয়ে কাজ শুরু করি ২০১৬ সালে। এরপর বিভিন্ন ধাপে ধাপে গানটির কাজ এগিয়ে চলে। ২০১৯ সালের জানুয়ারিতে আমি দেশে এসেই বুলবুল ভাইয়ের সাথে বসি গানটি নিয়ে। 

তিনি আমাকে বলেন, 'রিজভী গানটি তো শেষ করা উচিৎ। তুমি ভয়েস দাও। যে'দিন আমাদের ভয়েস দেওয়ার কথা সেদিনই আমাদের সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান সুরের পাখি শ্রদ্ধেয় আহমেদ ইমতিয়াজ বুলবুল। 

রিজভী ওয়াহিদ বলেন,'বুলবুল ভাইয়ের সাথে কাজ করতে পারাটা আমার চরম সৌভাগ্যের। সবাই তার থেকে আশীর্বাদ নিতে পারেনি। আমি পেরেছি। যা আমার সঙ্গীত জীবনের চলার বড় অনুপ্রেরণা। প্রায় পাঁচবছর আমি তার পাশে বসে তার কাজ দেখেছি। অনেক কিছু শিখেছি তার কাছ ।