নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর দক্ষিণ সেনপাড়া এলাকায় গলা ও পায়ের রগ কেটে এক যুবককে হত্যা করা হয়েছে। সোমবার বিকেলে হাজি আব্দুর রহমানের ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত যুবকের নাম আশরাফুল আলম শাকিল। তিনি মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ী উপজেলার মিতারা গ্রামের কামাল কাফির ছেলে।

স্থানীয়রা জানায়, আশরাফুল আলম শাকিল আব্দুর রহমানের বাড়ির ভাড়াটে। এ যুবক এলাকায় মাদক সেবন ও অপকর্মের সঙ্গে জড়িত। তবে সে বেকার ছিল। কোনো কাজকর্ম করত না।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলার কাঁচপুর দক্ষিণ সেনপাড়া এলাকার হাজি আব্দুর রহমানের ছয়তলা বাড়ির চিলেকোঠার একটি কক্ষ বাইরে থেকে তালা দেওয়া অবস্থায় ওই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তিন-চার দিন আগে দুর্বৃত্তরা ওই যুবককে হত্যা করে বাইরে থেকে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। সোমবার সকালে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার করে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার তদন্ত চলছে। দ্রুত রহস্য উদ্ঘাটন করা হবে।

নিহতের বাবা কামাল কাফির অভিযোগ, এ হত্যাকাণ্ডের সঙ্গে তার স্ত্রী জড়িত থাকতে পারে। তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই আসল রহস্য বেরিয়ে আসবে।